২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ আহত ৫ ঝালকাঠিতে একতলা ভবনের ছাঁদ থেকে এক নারীর লা’শ উদ্ধার... সকলকে স্বাস্থ্যবিধির প্রতি সর্তক নজর রেখে খেলায়... শার্শায় পৈত্রিক ভিটা থেকে উচ্ছেদের চেষ্টার অভিযোগ... কোন ভাবেই বাল্য বিবাহ পড়ানো যাবেনা… এমপি শাহে আলম

জামালপুরে পুত্রের বিরুদ্ধে পিতার সংবাদ সম্মেলন

  সমকালনিউজ২৪

মেহেদী হাসান,জামালপুর ::

ঢাকা বিমানবন্ধর শাখা উত্তর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোহাম্মদ জাকির হাসান জুয়েলের বিরুদ্ধে তার বাবাসহ পরিবারের অন্য সদস্যদের মিথ্যা মা’মলা দিয়ে হয়রানী করার অভিযোগ উঠেছে। নির্যাতিত বাবাসহ পরিবারের লোকজন সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন।

আজ দুপুরে শহরের বকুলতলস্থ পাবলিক লাইব্রেরী মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

জামালপুর শহরের যোগীরঘোপা গ্রামের ছইম উদ্দীন মন্ডলের পুত্র সাইদুর রহমান দুদু আজ দুপুরে স্থানীয় পাবলিক লাইব্রেরিতে এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, তার পুত্র ঢাকা বিমানবন্ধর শাখা উত্তর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোহাম্মদ জাকির হাসান জুয়েল ঢাকায় বসবাস করেন। তিনি নিরিহ মানুষকে চাকুরি এবং বিদেশ পাঠানোর কথা বলে বিভিন্ন জনের কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়। পুত্রের কারনে একাধিক মা’মলায় বাবাকে জামালপুর ও পাবনায় জেল হাজতে থাকতে হয়েছে। জমি বিক্রী করে জুয়েলের আংশিক ঋণ পরিশোধ করলেও জুয়েল আবারও নানান অপকর্ম শুরু করে। অবশিষ্ট জমি জোরপূর্বক লিখে নিতে না পেরে বাবাকে মারধর এবং তার রক্ষিতা মোছাঃ সীমা নামের এক মহিলাকে দিয়ে একাধিক মিথ্যা মা’মলা দিয়ে হয়রানী করছে। বর্তমানে তিনি চরম নিরাপত্তাহীনতায় রয়েছে।

ঢাকা বিমানবন্ধর শাখা উত্তর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোহাম্মদ জাকির হাসান জুয়েল তার বাবার অভিযোগ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও ষড়যন্ত্র বলে দাবি করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
জামালপুর বিভাগের সর্বশেষ
ওপরে