২২শে এপ্রিল, ২০১৯ ইং ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শ্রীলঙ্কায় বোমা হামলায় নিন্দা ও শোক জানিয়েছেন... শবে বরাতের রাতে যে আমলগুলো করলে অধিক ফজিলত বগুড়ায় বিলের আধিপত্য নিয়ে সংঘর্ষে আহত ১৮ সাতক্ষীরা কলারোয়ার ধানদিয়া মিশনে যিশুখৃষ্টের... সুনামগঞ্জে ১১ টি উপজেলায় কৃষকদের ধান কাটায় উৎসাহিত করতে...

জীবনের প্রথম ভোট নিজেকেই দেবেন বিএনপির এই প্রার্থী

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের সর্বকনিষ্ঠ প্রার্থী বিএনপির ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকা। বর্তমানে বয়স ২৫ বছর ৬ মাস। জীবনের প্রথম ভোটটা নিজেকেই দিচ্ছেন বলে জানিয়েছেন তিনি।

 

শেরপুর-১ (সদর) আসনের বিএনপি মনোনীত প্রার্থী হিসেবে আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী ও টানা ৪ বারের এমপি হুইপ আতিউর রহমান আতিকের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন প্রিয়াংকা।

প্রিয়াংকা জানান, তিনি ২০১১ সালে এইচএসসি পাস করার পরই শেরপুর শহরের মধ্যশেরী মহল্লায় তার বাড়ির ঠিকানায় ভোটার হয়েছেন। তার ভোট কেন্দ্র হয়েছে পার্শ্ববর্তী মহল্লা সিংপাড়ার দিশা প্রিপারেটরি অ্যান্ড হাইস্কুল কেন্দ্র।

 

কিন্তু ভোটার হওয়ার পর তার বাবা বিএনপি নেতা হওয়ার কারণে বিগত ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি নির্বাচনে না আসায় তিনি ভোট দিতে যাননি।

 

এছাড়া অন্যান্য জনপ্রতিনিধি নির্বাচনে পড়াশোনার চাপের কারণে ভোট দেয়ার জন্য শেরপুর আসা হয়নি। সেজন্যই তিনি এবার তার জীবনের প্রথম ভোট দেবেন বলে আশা করছেন। তিনি বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে নিজেই জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী হয়েছেন। আর তাই ভোটটি নিজেকেই দিতে হচ্ছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে