১৭ই জুন, ২০১৯ ইং ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের সংঘর্ষ,... মাতালের কাছে রেহাই পেল না গর্ভবতী ছাগলও! তালতলী উপজেলা পরিষদ নির্বাচন ইসি কর্তৃক বাতিল হওয়ার ৪৮... কাউখালীতে আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত আদালতে সাবেক ওসি মোয়াজ্জেম

জীবিত অবস্থায় আর দলীয় সরকারের অধীনে নির্বাচন করব না: সরোয়ার

 নিজস্ব প্রতিনিধিঃ সমকাল নিউজ ২৪

আকস্মিক ডাকা জরুরি সংবাদ সম্মেলনে বরিশাল- ৫ আসনের বিএনপি প্রার্থী এ্যাড, মজিবর রহমান নির্বাচনে চরম কারচুপির অভিযোগ এনে বলেছেন, ঐক্যফ্রন্টের নির্বাচনে আসাই উচিত হয়নি। আমরা প্রধানমন্ত্রী এবং সিইসির কথায় বিশ্বাস করে চরম খেসারত দিচ্ছি। যেখানে পুলিশরা রিটার্নিং অফসারের কথা শোনেন না সেখানে দলীয় সরকারের অধীনে এর চেয়ে আর ভাল কি আশা করা যায়। সংবাদ সম্মেলনে সরোয়ার নির্বাচনকে ঘৃণা ভরে প্রত্যাখ্যান করে বলেন, তিনি জীবিত থাকা অবস্থায় কোন দলীয় সরকারের অধীনে আর নির্বাচন করবেন না।

 

বেলা সাড়ে ১২টায় বরিশাল প্রেসক্লাবের ৩য় তলায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সরোয়ার বলেন, গতকাল রাত থেকে ৩০/৪০জনের পুলিশের একটি দল তার বাসা ঘেরাও করে রাখে। বিভিন্ন সেন্টারে রাতে জালভোট দিয়ে বাক্স ভরার সংবাদ প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদর অবহিত করেও কোন লাভ হয়নি। যার প্রতিফলন দেখা গেছে আজ। সকাল ১০টার মধ্যে অনেক কেন্দ্রে ব্যালট শেষ হয়ে গেছে। তিনি বলেন সেনাহিনীকে রিটার্নিং অফিসারের অধীনে দেয়ায় সাধারণ ভোটাররা কোন সুবিধা পাননি।

 

আজ নির্বাচনের দিন আওয়ামীলীগ নেতা কর্মীদের হামলায় অর্ধ শতাধিক বিএনপি নেতা কর্মী আহত হয়েছে । গ্রেফতার করা হয়ে ২০জনের মত নেতা কর্মীকে। পুলিশ প্রশাসনের সাহায্যে একতরফা নির্বাচনের নিকৃষ্ট উদাহরণ হচ্ছে বরিশাল, যা বিগত সিটি নির্বাচন থেকে শুরু হয়। সরোয়ার বলেন পটুয়াখালীতে আলতাফ হোসেন চৌধুরী, ঝালকাঠীতে শাহজাহান ওমরসহ একাধিক বিএনপি প্রার্থী নিজ বাড়িতে অবরুদ্ধ অবস্থায় রয়েছেন। এটি একটি প্রহসনের নির্বাচন দাবি করে তিনি বলেন এখন কেন্দ্র যে সিদ্ধান্ত নেবে তাই হবে। তবে আমি এই নির্বাচনকে ঘৃণ্যতার সাথে প্রত্যাখ্যান করছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বরিশাল -৪ আসনের সাবেক এমপি, উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাউদ্দিন ফরহাদ, দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম শাহীন, কেন্দ্রীয় নেতা বিলকিস আক্তার জাহান শিরিণ প্রমুখ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে