৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শেখ হাসিনা কে ক্ষমতায় রাখতে সকল কে ঐক্যবদ্ধ হয়ে কাজ... আজ পাইকগাছার কপিলমুনি মুক্ত দিবস রাজশাহীতে নিজ শরীরে আগুন দিয়ে যুবকের আত্মহত্যা টাঙ্গাইলের মির্জাপুরে চন্দ্রবিন্দু স্কুল এন্ড... রাজশাহীতে মাদক ব্যবসা নিয়ে দুপক্ষের সংঘর্ষে যুবদল নেতা...

জেলা পরিষদ নির্বাচনঃ চেয়ারম্যান ও এক সদস্য বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত; ৪ জনের প্রার্থীতা প্রত্যাহার

 মোঃআসাদুজ্জামান,বরগুনাঃ সমকালনিউজ২৪

বরগুনায় জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলিগ মনোনিত জাহাঙ্গীর কবির এবং বামনা উপজেলায় সাধারন সদস্য পদে জাহাঙ্গীর মোল্লা বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন,বরগুনা সদর উপজেলায় সাধারন সদস্য পদে, জাহিদুল ইসলাম জুয়েল,বেতাগীতে মোস্তাফিজুর রহমান,পাথরঘাটায়, জাহাঙ্গীর হাওলাদার এবং বামনায় জেসমিন আক্তার, মমতাজ বেগম এবং আবুল কালাম আজাদ,বরগুনার বেতাগী – বামনা ও পাথরঘাটার সংরক্ষিত- আসনে মোনালিসা শিরিন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। পাথরঘাটায় সাধারন সদস্য প্রার্থী মুক্তিযোদ্ধা আঃ খালেক তার মনোনয়নপত্র বাতিলের বিরুদ্বে উচ্চ আদালতে আপিল করায় উপজেলায় ২জন প্রার্থী রয়েছেন।

বর্তমানে সাধারন সদস্যপদে প্রার্থী ৫টি উপজেলায়১৪ জন এবং সংরক্ষিত- মহিলা ২টি আসনে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। আগামীকাল প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে