১৮ই এপ্রিল, ২০১৯ ইং ৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
হাস্যোজ্জ্বল মুখে আদালতে নুসরাত হত্যার মূল... রবীন্দ্রনাথ ঠাকুরের পিতার নাম মিয়া খলিফা! ঠাকুরগাঁওয়ে চিকিৎসকের দেওয়া ভূল ওষুধ খেয়ে গর্ভের... যৌতুক দাবী করায় বরকে ন্যাড়া করে ফেরত পাঠালো কনে পক্ষ খুলনা সার্কিট হাউসে মতবিনিময় সভায় নিমন্ত্রন পেলেন...

জেলা বিএনপি সাধারন সভা অনুষ্ঠিত হল

 মোঃআসাদুজ্জামান বরগুনা সমকাল নিউজ ২৪

যারা দিনে বিএনপির, রাতে শম্ভুর এমন নেতাদের জেলা বিএনপিতে রাখা হবে না। জেলার সকল নেতারা বিএনপির ভাইসচেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেছেন তারাও আজ এই সভায় উপস্থিত হয়নি,এটা দু:খজনক ঘটনা।যারা দলীয় স্বার্থবিরোধী কাজ করে তাদের কে জেলা বিএনপির কমিটিতে রাখা হবে না।জেলা বিএনপি আয়োজিত এক সাধারণ সভায় বিএনপির স্থায়ী কমিটির সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন এই কথা বলেন।

সকাল ১০ টায় বঙ্গবন্ধু স্মৃতি কমম্পেক্স জেলা বিএনপি সাধারন সভা অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় নেতা সহ জেলা –উপজেলা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উপস্থিত নেতা কর্মীরা কেন্দ্রীয় নেতাদের সামনে ক্ষোভ প্রকাশ করে বলেন রাজ পথে আন্দোলন করে হামলা –মামলারও নিযাতনের শিকার নেতা কর্মীরা জেলা বিএনপির কমিটিতে স্থান পায় না ।জেলা বিএরপির ৬৩ সদস্যের কমিটি করা হয়েছে সেখানে এই নেতাকর্মীতের স্থান না হওয়ায় উত্তোজিত হয়ে ক্ষোভ প্রকাশ করেন। জেলা কমিটি গঠনের ১৪ মাস পর এই সভা অনুষ্ঠিত হয়।সভায় জেলা বিএনপির অনেক নেতাই উপস্থিত ছিলেন না । দেশের বাইরে ও ঢাকায় অবস্থান রত নেতাদের বাদ দিয়ে পুনাঙ্গ জেলা বিএনপির কমিটি করার দাবী করে তৃর্ণেমুলের নেতা কর্মীরা।রাজনৈতিক ভাবে বিএনপিকে শক্তিশালী করতে হলে তৃর্ণমুল পযায়ের বিএনপির সহযোগী সংগঠনগুলোকে সম্মেলনের মাধ্যমে সংগঠিত করতে হবে।

জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লার সভাপতিত্বে সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সাম্পাদক , বিলকিস জাহান শিরিন বিশেষ অতিথি ছিলেন সহ সাংগঠনিক সম্পাদক মাহবুবল হক নান্নু ও আকন কুদ্দুসুর ।বামনা উপজেলা বিএনপির সভাপতি আবুল কালাম আহাদ রানা বলেন , সরকারের রাজনৈতিক মামলায় বামনা উপজেলায়র অসংখ্য নেতাকর্মীর নামে গায়েবি মামলা রয়েছে , অথচ জেলা বিএনপির অনেক নেতার নামেই মামলা নেই । তালতলী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বলেন শহিদুল ইসলাম বলেন তালতলী উপজেলা বিএনপি সাংগঠনিক অবস্থাঅনেক দুর্বল।

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সাম্পাদক (বরিশাল বিভাগ )বিলকিস জাহান শিরিন বলেন এই অবৈধ সরকার থেকে জনগন মুখ ফিরিয়ে নিয়েছে , মানুষ এখন ভোট কেন্দ্রে যেতে চায় না ।

সভায় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লা , সাধারন সম্পাদক মো. হালিম , সাংগঠনিক সম্পাদক হুমায়ুন শাহিন, জেলা বিএনপির সদস্য আতাউর রহমান বাবুল বামনা উপজেলা বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ, আমতলী উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দীন ফকির সহ জেলা ও উপজেলা বিবিন্নপযায়ের নেতারা ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে