২৬শে মে, ২০১৯ ইং ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সদরঘাট জিম্মি ‘খলিফা বাহিনী’র হাতে কৃষকের ঘরে বিয়ের ১১ বছর পর এক সঙ্গে চার সন্তান বাংলাদেশীদের পদচারণায় জমজমাট কলকাতার ঈদ বাজার! স্বামী সন্তানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের... হঠাৎ কোটিপতি হয়ে যাওয়া এক নেতা

জৈন্তাপুরে কারামুক্ত বিএনপি’র দুই নেতাকে গণসংবর্ধনা।

 শোয়েব উদ্দিন/ জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি সমকাল নিউজ ২৪

জৈন্তাপুর উপজেলা বিএনপির উদ্যোগে সদ্য কারামুক্ত দরবস্ত ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক বাহারুল আলম বাহার ও ২ নং জৈন্তাপুর ইউপি সদস্য ও ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদকে গণসংবর্ধনা দেয়া হয়েছে।

শুক্রবার বিকেলে বাহারুল আলম বাহার ও হারুনুর রশিদকে গণসংবর্ধনা দেয়া হয়।ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তির পর সিলেট ওসমানি আন্তর্জাতিক বিমান বন্দরে প্রথম সংবর্ধনা দেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন ও বিএনপির নেতা কর্মী। পরবর্তীতে বটেশ্বর জৈন্তাপুর গেইটে ২য় সংবর্ধনা দেয়া হয়। তার পর দরবস্ত বাজারে সর্বস্তরের জনগন তাদের গনসংবর্ধনা দেন।এ সময় সদ্য ঘোষিত সকল ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির নেতৃবৃন্দের সাথে বিএনপি ও যুবদল নেতার সংবর্ধনায় পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন।

দরবস্ত ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এবাদুল্লাহর সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ’র পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি ও দরবস্ত ইউপির সাবেক চেয়ারম্যান এনায়েত উল্লাহ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল আহমদ, চারিকাটা ইউপির চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়েল, মামুনুর রশিদ, জৈন্তাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ফয়েজ আহমদ, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী কবির আহমদ, দরবস্ত ইউপির সদস্য বৃন্দ সহ বিভিন্ন ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদলের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সিলেট বিভাগের সর্বশেষ
সিলেট বিভাগের আলোচিত
ওপরে