১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

জৈন্তাপুরে পূর্ব বিরোধের জের ধরে চাচা ভাতিজার সংঘর্ষে আহত ১

 জৈন্তাপুর প্রতিনিধি// সমকালনিউজ২৪

জৈন্তাপুরে জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে চাচা-ভাতিজার মধ্যে সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত হন আনোয়ার হোসেন নামের এক ব্যক্তি। থানায় অভিযোগ দায়ের। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহনের আশ্বাস থানা পুলিশের।

অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলার জৈন্তাপুর ইউনিয়নের বিড়াখাই (হাটির) গ্রামে চাচা ভাতিজার মধ্যে জমির মালিকানা নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। গত ১৮ মে (শনিবার) দুপুর অনুমান ১ টায় পারিবারিক বিরোধীয় জমিতে ধান চাষের জন্য জমির আইল করার সময় বিবাদীগণ ভাতিজা শাহিন মিয়া ও তাহার স্বজন দের দা’ র কুপে চাচা আনোয়ার হোসেন (২৭) গুরুতর আহত হন। আহতের ভাই ফারুক আহমদ ও স্থানীয়রা এগিয়ে এসে আনোয়ার হোসেনকে উদ্বার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোঃ মায়নুল জাকির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় উভয় পক্ষ দুটি লিখিত অভিযোগ থানায় নিয়ে এসেছে। অভিযোগ দুটি তদন্তের জন্য থানার দু’জন অফিসারকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত শেষে দুষিদের বিরোদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সিলেট বিভাগের আলোচিত
ওপরে