২৩শে মে, ২০১৯ ইং ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঋণখেলাপির দায়ে দু’ভাইস চেয়ারম্যান প্রার্থীর... বগুড়ায় রাজনীতির শিকার বাসভবন মোদীর গুজরাটে বেহাল দশা, ৬৩টিতে একজনও পাশ করল না! টানা তৃতীয়বারের জয়ে পশ্চিমবঙ্গের মসনদে মমতা গাড়ি চালিয়ে বড় ভাই রাহুল গান্ধীর বাড়িতে প্রিয়াঙ্কা

জৈন্তাপুরে মাদক সহ ৫ জন আটক।

 শোয়েব উদ্দিন , জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি সমকাল নিউজ ২৪

জৈন্তাপুর উপজেলায় মাদক রিরুধী অভিযান চালিয়ে ৪ দিনে ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

এসময় তাদের নিকট থেকে ফেন্সিড্রিল, ইয়াবা ও ভারতীয় মদ জব্দ করা হয়। চলতি মাসে ৮টি মামলায় মোট ১১ জন মাদক ব্যবসায়ী পুলিশের হাতে আটক হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, সম্প্রতি উপজেলা বিভিন্ন সীমান্ত পথ দিয়ে মাদক প্রবেশ করা সহ মাদকের উৎপাত লক্ষ করায় জৈন্তাপুর মডেল থানা পুলিশ মাদক নির্মুল অভিযান অব্যাহত রাখে। তারই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিত্বে গত ২৫ ফেব্রæয়ারি রাতে জৈন্তাপুর উপজেলার রাজবাড়ী নয়াবস্তি এলাকায় অভিযান চালিয়ে ২ বোতল ফেন্সিড্রিল সহ আটক করা হয় মুছা মিয়ার ছেলে মানিক মিয়া উরফে মালী (২৭) ও যশপুর গ্রামেররাশেদ মিয়ার স্ত্রী রেহেনা আক্তারকে ভারতীয় মদসহ আটক করা হয়।

২৪ ফেব্রুয়ারি ইয়াবা সহ আটক করা হয় বাসাই নামের এক যুবককে।

২৩ ফেব্রæয়ারি নিজপাট কমলাবাড়ী এলাকা থেকে ফেন্সিড্রিল সহ আটক করা হয় মাহুত হাটি গ্রামের রেনু মিয়ার ছেলে
কয়েস আহমদকে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের পূর্বক আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উলেখ্য যে মানিক মিয়া উরফে মালী দীর্ঘ ৪বৎসর মাদক মামলায় সাজাভোগ শেষে মুক্তি পেয়ে পুনরায় সে উপজেলায় মাদক ব্যবসায় যুক্ত হয়। গোপন সংবাদের খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাকে ফেন্সিড্রিল সহ আটক করে। কয়েস কে আটকের পর তার স্বীকার উক্তি মোতাবেক রেহানা বেগমকে আটক করেন জৈন্তাপুর মডেল থানার এএসআই রায়হান কবির।

অপর দিকে ফেব্রুয়ারি মাসে মডেল থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ৭টি মামলায় ১০জন আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মোঃ মাইনুল জাকির বলেন, মাদক নির্মূলে পূলিশ জিরো টলারেন্স ভূমিকা পালন করছে।

এছাড়া পুলিশের অভিযানের পাশাপাশি গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান পরিচালিত হচ্ছে। জৈন্তাপুর হতে মাদক  নির্মূলে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সিলেট বিভাগের সর্বশেষ
সিলেট বিভাগের আলোচিত
ওপরে