১৫ই অক্টোবর, ২০১৯ ইং ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেনীর ভূইয়া ট্রান্সপোর্ট যেন মোহাম্মদ আলীর ” আলাদীনের... গো’লাগু’লিতে আসামি নি’হত বগুড়ায় টাকাসহ চার ছিনতাইকারী গ্রে’ফতার ফ্লোরিডা ইন্টারন্যাশনাল ট্রেড এন্ড কালচারাল এক্সপো... চাঁদপুরে পুলিশ জেলে সংঘর্ষ আহত-৬, রাবার বু’লেট নিক্ষেপ,...

জোড়া খুনের মামলায় যাবতজীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী ২৪ ঘন্টায়ও আটক হয়নি

 বুলবুল, ফরিদপুর : সমকালনিউজ২৪

মামলার রায় ঘোষনার পর কাঠগড়া থেকে হাজত খানায় নেবার পথে পুলিশের চোঁখ ফাঁকিদিয়ে যাবতজীবন সাজা প্রাপ্ত আসামীকে গত ২৪ ঘন্টায়ও আটক করতে পারেনি পুলিশ। গতকাল এই বিষয়ে ফরিদপুর কোতয়ালী থানা পুলিশের এ এফ এম নাসিম আসামী পালানোর ঘটনার সত্যতা স্বীকার কওে বলেছিলেন অসাবধানতা বসত ঘটনাটি ঘটেছে। পুলিশ পলাতক আফসারকে ধরতে সাড়াশি অভিযান চালিয়ে যাচ্ছে।

গতকাল ফরিদপুরের সালথা উপজেলার নটখোলা গ্রামের গনজুর খাঁ ও মোশা মোল্লা নামের দু-জন ব্যক্তিকে খুনের মামলায় ১৩ জনকে যাবতজীবন সাজা প্রদান করে ফরিদপুরের বিশেষ জজ আদালতের বিচারক মো: মতিয়ার রহমান এ আদেশ দেন। গতকাল বুধবার বেলা ১২টার দিকে রায় ঘোষনার সময় ১১ জন আসামি আদালতে হাজির ছিলেন। বাকি দু-জন আসামী পলাতক রয়েছে।

এ রায় ঘোষনার পর ফরিদপুরের বিশেষ জজ আদালতের পিপি এ্যাড: গোলাম রব্বানি (বাবু মৃধা) বলেন গত ২০০৩ সালের ২৩ ডিসেম্বর সালথা উপজেলার নটখোলা গ্রামে পেয়াজের দানা বেচাকেনা নিয়ে একটি মারামারি হয়। দু-দলের মধ্যে মারামারির সময় আসামীপক্ষ গনজুর খাঁ ও মোশা মোল্লাকে কুপিয়ে হত্যা করা হয়। পরে আলাল মিনা নামের এক ব্যক্তি বাদি হয়ে ২৭ জনের বিরুদ্ধে সালথা থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

অভিযুক্ত আসামীদের মধ্যে ১৩ জনকে যাবতজীবন সাজা প্রদানকরে আদালত এবং বাঁকি ১৪ আসামীকে বেকসুর খালাস প্রদান করে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফরিদপুর বিভাগের সর্বশেষ
ফরিদপুর বিভাগের আলোচিত
ওপরে