২রা জুন, ২০২০ ইং ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বিয়ের এত বছর পরেও কেনো এই তারকরা নিঃসন্তান ! যেভাবে লোক ঠকানো হচ্ছে তাতে আমি সুস্থ হয়েও আবার অসুস্থ... বাস ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন বরগুনায় ভিজিএফ চাল আত্মসাতের অভিযোগে দুই ইউপি... নন্দীগ্রামে করোনায় চিকিৎসক আক্রান্ত

জয়পুরহাটের ক্ষেতলালে ছিনতাইকালে জনতার হাতে পুলিশ সদস্য আটক

 রনি আকন্দ কালাই (জয়পুরহাট) প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বটতলী এলাকায় ৮ লাখ টাকা ছিনতাইকালে জেলার পাঁচবিবি থানা পুলিশ সদস্য মুহিদুল ইসলামকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। আজ (৩ এপ্রিল) বুধবার সন্ধ্যায় ক্ষেতলাল উপজেলার বটতলী ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃতি দিয়ে ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাঃ শাহরিয়ার খাঁন জানান, জেলার কালাই উপজেলার পুনট বাজারের মুরগী ব্যবসায়ী পাঁচগ্রামের জাবেদ আলীর ছেলে সালেক প্রাঃ ও তার কর্মচারী একই গ্রামে মোকছেদ আলী ওবাইদুল ইসলাম জয়পুরহাট শহরের ইসলামী ব্যাংক থেকে ৮ লাখ টাকা উত্তোলন করে মোটর সাইকেল যোগে তার কর্মস্থলে ফিরছিলেন। ব্যাংক এলাকা থেকে পাঁচবিবি থানার পুলিশ সদস্য মোটর সাইকেল যোগে পিছু নিয়ে বটতলী ব্রীজ এলাকায় জোরপ‚র্বক ওই ব্যবসায়ীর মোটর সাইকেলের গতিরোধ করে। পরে ওই পুলিশ সদস্য মাদক মামলার ভয় দেখিয়ে ৮ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। এ সময় ব্যবসায়ী ও তার কর্মচারীর চিৎকারে স্থানীয় জনতা পুলিশ সদস্য মুহিদুল ইসলামকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, কোন মামলার আসামী বা মাদক দ্রব্য আটকের জন্য মুহিদুলকে অনুমতি দেওয়া হয়নি বা নিজ কর্মস্থল ছাড়া তিনি কেন অন্য থানা এলাকায় গেলেন তাও তিনি জানেন না। অপরাধ প্রমানিত হলে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
জয়পুরহাট বিভাগের সর্বশেষ
ওপরে