১লা জুন, ২০২০ ইং ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চাঁদপুরে ৯৯৯ এ ফোন পেয়ে কর্মহীন ব্যক্তির ঘরে খাবার... গলায় ভর দিয়ে লিখেই এসএসসি পাশ করেছে শফিক এমপি শাহে আলমের পুত্র’র  “বাঁচার লড়াই” সংগঠন থেকে... চিলমারী ব্রহ্মপুত্র নদ থেকে নিখোঁজের তিনদিন পর শিশুর... গাজীপুর পুষ্পদাম রিসোর্ট থেকে অসামাজিক কাজে লিপ্ত...

জয়পুরহাটে এক নারী মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার – ২

 রনি আকন্দ, জয়পুরহাট সমকালনিউজ২৪

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পীরপাল এলাকা থেকে চুয়ান্ন বোতল ফেন্সিডিল সহ জমেলা (৫৮) এবং সোহেল রানা (৩০) নামে দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব।

বুধবার বেলা ১০ ঘটিকায় পীরপাল এলাকায় অভিযান চালিয়ে তাদের আাটক করে।

আটকৃত মাদক ব্যাবসায়ীরা, বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার নাগরব্রীজ (শিবগঞ্জ কলেজপাড়া) গ্রামের মৃত আফজাল হোসেন এর স্ত্রী জমেলা (৫৮), এবং অপরজন জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার পীরপাল এলাকার নেজাম উদ্দিন মুন্সীর ছেলে সোহেল রানা (৩০)।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ক্যাপ্টেন মোঃ আশরাফুল ইসলাম জানান, আটককৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য মাদকদ্রব্য ফেন্সিডিল পার্শ্ববর্তী দেশ ভারত হইতে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহের পাশাপাশি স্থানীয়ভাবে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট বিক্রয় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
জয়পুরহাট বিভাগের সর্বশেষ
ওপরে