৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
গুরুদাসপুর শিশুকে গলা কেটে হ’ত্যা, রক্তমাখা ছু’রি সহ... বরগুনায় এলজিইডির প্রকৌশলীকে মারধর প্রকৃতির এক অপার সৌন্দর্য জারুল ফুল যশোরের বেনাপোলে ভারতীয় গাঁ’জাসহ আটক ১ জয়পুরহাটের আক্কেলপুরে পৌরসভার পক্ষ থেকে ঈদ উৎসব ভাতা...

জয়পুরহাটে গৃহবধূ ধ’র্ষনের অভিযোগে, গ্রে’ফতার ১

  সমকালনিউজ২৪

জয়পুরহাট থেকে রাকিব হোসেনঃ

জয়পুরহাটে এক গৃহবধুকে ধ’র্ষণের অভিযোগে বিকাশ (২৮) নামের এক যুবককে গ্রে’ফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে সদর উপজেলার কড়ই সোনার পাড়া এলাকা থেকে তাকে গ্রে’ফতার করা হয়। গ্রে’ফতাকৃত বিকাশ সদর উপজেলার কড়ই সোনারপাড়া গ্রামের দ্বীজেনের ছেলে।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ একে এম আলমগীর জাহান জানান, গত রবিবার ১৮ তারিখ গভীর রাতে ওই গৃহবধূ বাড়ির ভিতরে টিউবওয়েলে পানি ওঠাতে গেলে আগে থেকেই ওতপেতে থাকা পাশের বাড়ির বিকাশ তাকে জোর পূর্বক ধ’র্ষন করে পালিয়ে যায়। পরে গৃহবধূ ১৯ তারিখ সোমবার থানায় এসে নিজেই বাদী হয়ে বিকাশের নামে একটি ধ’র্ষন মা’মলা দায়ের করে। এরপরই পুলিশ মঙ্গলবার সকালে তাকে গ্রে’ফতার করে দুপুরে জেল হাজতে পাঠিয়ে দেয়।

তিনি আরও জানান, গৃহবধূর মেডিকেল পরিক্ষা করা হয়েছে। গৃহবধূ ও অভিযুক্ত তাদের বাড়ি পাশাপাশি হওয়ায় ধ’র্ষন না কি পরকিয়ার সম্মতিতে ধ’র্ষণ তা তদন্ত করার পর বিস্তারিত জানা যাবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
জয়পুরহাট বিভাগের সর্বশেষ
জয়পুরহাট বিভাগের আলোচিত
ওপরে