৩রা জুন, ২০২০ ইং ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
স্টেপ প্রকল্পের দুর্নীতি তদন্তে তিন সদস্যের কমিটি আগের ঢাকাটাকেই ফেরত পেয়েছি বর্ণবাদের শিকার গেইল, তুললেন ভয়ংকর অভিযোগ বাস ভাড়া কেন বাড়াবেন? সোনার দাম বৃদ্ধির রেকর্ড

জয়পুরহাটে চাঁদাবাজীর অভিযোগে কথিত সাংবাদিককে পিটুনি দিয়ে পুুলিশে সোপর্দ

 নিশাত আনজুমান,জয়পুরহাট, সমকালনিউজ২৪

জয়পুরহাট সদর উপজেলার আমদই এলাকায় চাঁদাবাজীর অভিযোগে এসটিভি বাংলা ও দি ঢাকা ক্রাইম নিউজের বিশেষ প্রতিনিধি এবং দৈনিক নবচেতনার জেলা প্রতিনিধি সুলতান মাহমুদকে শুক্রবার দুপুরে আটক করে গনধোলাইয়ের পর পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। আটককৃত সুলতান মাহমুদ জয়পুরহাট সদর উপজেলার কেন্দুল শান্তিনগর গ্রামের রমজান আলীর ছেলে।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, গত ৩ দিন আগে আটককৃত সুলতান মাহমুদ ও এশিয়ান টিভির জয়পুরহাট সদও প্রতিনিধি গোলাপ হোসেন ও বাবু নামে এক ভুয়া সাংবাদিক আমদই দক্ষিনপাড়া গ্রামের মৃত আকামউদ্দিন এর ছেলে কোরবান আলীকে ভয় দেখিয়ে আড়াই হাজার চাঁদাবাজী করে নিয়ে আসে। এরপর শুক্রবার সকালে পুনরায় সুলতান মাহমুদ ও তার সহযোগী গোলাপ হোসেন কোরবান আলীর কাছে ৫ হাজার টাকা চাঁদা দাবি করলে এলাকাবাসী তাদের ধরে ফেলে। এসময় বিক্ষুব্ধ জনতা সুলতান মাহমুদকে গনধোলাই দেওয়া শুরু করলে গোলাপ হোসেন পালিয়ে যায়। গনধোলাই শেষে সুলতান মাহমুদকে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

উল্লেখ্য, সুলতান মাহমুদ ইতিপুর্বে একটি মেয়ে সহ আটক হয়েছিল। এ ব্যাপারে সদর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
জয়পুরহাট বিভাগের সর্বশেষ
ওপরে