২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
গাড়ি থেকে নেমে কৃষকের ধান কাটতে মাঠে নেমে গেলেন... রাজারহাটে নন এমপিও শিক্ষাপ্রতিষ্ঠানগুলো ক্রমশ বিলীন... আইসিসির দেওয়া ‘বিশেষ সুযোগ’ নিচ্ছে না বাংলাদেশ! হানিমুন থেকে ফিরেই শ্রাবন্তীর স্বামীর মাথায় হাত ! বহিষ্কার হয়ে আত্মহত্যার চেষ্টা সেই ছাত্রলীগ নেত্রীর

জয়পুরহাটে প্রতিপক্ষের লাঠির আঘাতে নারী নিহত, আটক-১

 নিশাত আনজুমান, জয়পুরহাট প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

জয়পুরহাট সদর উপজেলার হানাইল গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের লাঠির আঘাতে আকলিমা (৬৫) নামে এক নারী নিহত হয়েছেন।

এ ঘটনায় নিহতের ছেলে রলিম সাকিদার জয়পুরহাট থানায় একটি মামলা দায়ের করলে শনিবার (২৩ ফেব্ব্রুয়ারি) দুপুরে জয়পুরহাট সদর থানা পুলিশ মতিয়র রহমান (৩৬) নামে একজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মতিয়র রহমান সদরের কড়ই মাদ্রাসা পাড়ার বাসিন্দা আব্দুল মান্নানের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে নিজ বসত ভিটার ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে প্রতিপক্ষ ফরিদুল, মতিয়র, রেজুয়ান, রতিবুল ও বকুল প্রায় ১৪-১৫ জন অচেনা মানুষকে নিয়ে আকলিমার ওপর হামলা চালায়। এ সময় তারা লাঠি দিয়ে বেদম মারধর করলে আকলিমা গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করলে শনিবার সকালে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, এ ঘটনায় পৃথক দু’টি মামলা দায়ের হলে পুলিশ ইতোমধ্যেই মতিয়র নামে একজনকে গ্রেফতার করেছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে