২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চাঁদপুরে ইলিশের আমদানী বাড়লেও দাম না কমায় হতাশ ক্রেতারা আত্রাইয়ে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রীর মৃ’ত্যু; ১৯... পাইকগাছায় ভুয়া ঠিকানা দিয়ে বিয়ে করে দুই লক্ষ টাকা... বাল্যবিবাহ-ই’ভটিজিং-স’ন্ত্রাস ও মা’দক প্রতিরোধে... বরগুনায় ৬ষ্ট শ্রেনীর মাদরাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টার ...

জয় দেবের অভিযোগ যাচাইয়ে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষের তদন্ত কমিটি গঠন

 অনলাইন ডেস্ক: সমকালনিউজ২৪
জয় দেবের অভিযোগ যাচাইয়ে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষের তদন্ত কমিটি গঠন

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মুসলিম ধর্মকে সন্ত্রাসবাদ আখ্যা এবং মহানবী (স) কে নিয়ে কুটূক্তি করা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ছাত্র জয়দেব চন্দ্র শীল এর মন্তব্যের বিষয়ে তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ।

সোমবার ( ২০ই মে) বিশ্ববিদ্যালয়ের উপরেজিস্ট্রার মো. দুলিলুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ কমিটি গঠন করা হয়। অফিস আদেশে কমিটিকে জরুরী ভিত্তিতে মন্তব্যের তদন্ত পূর্বক সুস্পষ্ট মতামত সহ প্রতিবেদন দিতে বলা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রোক্টর কাজী কামাল উদ্দিনকে আহ্বায়ক করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির সদস্য সচিব হিসেবে বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার মো.আমিরুল হক চৌধুরী এবং সদস্য হিসেবে বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম হলের প্রাধ্যক্ষ কাজী ওমর সিদ্দিকী কে দায়িত্ব দেয়া হয়েছে।

উল্লেখ্য গত ১৮ মে “পৃথিবীর সকল মুসলমানরা সন্ত্রাসবাদে বিশ্বাস করে, যা হযরত মুহাম্মদ (স) থেকেই চর্চা হয়ে আসছে “-এমন মন্তব্য করেছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১৪-১৫ বর্ষের শিক্ষার্থী জয়দেব। যুক্তরাষ্ট্রের রাষ্ট্রীয় সংবাদমাধ্যম “ভয়েস অব আমেরিকার” ফেসবুক ভেরিফাইড পেইজের একটি বার্তায় এমন মন্তব্য করেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জয়দেব।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে