২৮শে জানুয়ারি, ২০২০ ইং ১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দুর্গাপুর উপজেলার সফল ইউএনও ফারজানা খানম বঙ্গবন্ধুর প্রতি পত্র লিখে প্রেরণ করলো ইবি... বঙ্গবন্ধুর প্রতি পত্র লিখে প্রেরণ করলো ইবি... নবীগঞ্জে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে ছাত্রদলের দু ... ছাতকে পরশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বঙ্গবন্ধু...

ঝালকাঠিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্রকরে যুবলীগের দু’গ্রুপে উ’ত্তেজনা ঘন্টাব্যাপী সড়ক অবরোধ

 ইমাম বিমান সমকালনিউজ২৪

ঝালকাঠিতে অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেলা যুবলীগের দু’গ্রুপের উত্তেজনা ও বাকবিতন্ডার জের ধরে যুবলীগের একাংশের নেতা-কর্মীরা দেড় ঘন্টাব্যাপী ঝালকাঠি খুলনা মহাসড়ক অবরোধ করেছে। সড়কে ট্যায়ার জ্বালিয়ে অবরোধে দু’পাড়ে অসংখ্য যানযাহন আটকা পড়ে সৃষ্টি হয় ভোগান্তি। পরে জেলা প্রশাসন ও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। ২৭ আগষ্ট মঙ্গলবার দুপুর আনুমানিক দুটোর সময় ঝালকাঠি কলেজ মোড় চৌমাথা এলাকায় এ ঘটনা ঘটে।

এ বিষয় পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে ঝালকাঠি বাসস্ট্যান্ড এলাকায় জেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক পৌর কাউন্সিলর রেজাউল করিম জাকির ও যুবলীগ নেতা সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি হাদিসুর রহমান মিলনের সাথে বাকবিতন্ডা হয়। এ নিয়ে দু’গ্রুপের উ’ত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হলে পুলিশ ঘটনা স্থল থেকে দুই নেতাকেই থানায় নিয়ে যায়।

পৌর কাউন্সিলর রেজাউল করিম জাকিরের ওয়ার্ডের আওতাধীন কলেজ মোড় এলাকায় খবর পেয়ে যুবলীগ নেতা জাকির সমর্থকরা কলেজ মোড় এলাকায় ঝালকাঠি-খুলনা মহাসড়ক অ’বরোধ করে রাখে। এ সময় বিক্ষুব্ধ জাকির সমর্থকরা রাস্তায় ট্যায়ার জ্বালিয়ে বি’ক্ষোভ প্রদর্শন করে। বি’ক্ষোভের ফলে দু’পাশে খুলনা ও বরিশাল রুটের অসংখ্য যানবাহন আটকা পড়ে। ভো’গান্তিতে পড়েন অসংখ্য মানুষ। পরে পুলিশ যুবলীগ নেতা রেজাউল করিম জাকিরকে ঘটনাস্থালে নিয়ে গেলে প্রায় দেড়ঘন্টা পর জাকির সমর্থকরা আ’বরোধ ছেড়ে দেয়।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ঝালকাঠি বিভাগের আলোচিত
ওপরে