২২শে অক্টোবর, ২০১৯ ইং ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় আদালতের নির্দেশে সন্তানের ম’রদেহ ফিরে পেলেন... ভারতে যাচ্ছেন চার জেলার ডিসি-এডিসিরা পতীতলায় ইউএনও সাথে গ্রাম পুলিশদের মতবিনিময় সভা সীমান্তে বিএসএফের গু’লিতে ঠাকুরগাঁওয়ের যুবক নি’হত  আলমপুুর ইউনিয়ন  বিএনপির ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি...

ঝালকাঠিতে তরুণীকে ধর্ষ’ণের অভিযোগে আটক ১

 নিজস্ব প্রতিবেদকঃ সমকালনিউজ২৪

ঝালকাঠির নলছিটিতে এক তরুণীকে (২২) ধর্ষ’ণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার কাপড়কাঠি গ্রামের একটি দিঘির পাশে নির্জন বাগানে এ ঘটনা ঘটে।

পুলিশ অভিযুক্ত সাগর হাওলাদারকে (২৫) গ্রে’ফতার করেছে। সাগর উপজেলার সুবিদপুর ইউনিয়নের ভোজপুর গ্রামের হুমায়ুন কবির হাওলাদারের ছেলে।

পুলিশ ও নির্যা’তিতার পরিবার জানায়, রাতে বাসার সামনে থেকে সাগর ও তার এক সহযোগী তরণীটিকে জোর করে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। পরে একটি বাগানের মধ্যে তাকে ধর্ষ’ণ করে সাগর। মেয়েটির চিৎকার শুনে স্থানীয়রা ছুঁটে এসে সাগরকে আটক করে। এসময় তার সহযোগী পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ এসে ওই তরুণীকে উ’দ্ধার এবং সাগরকে আটক করে। রাতেই ওই তরুণীকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় নির্যাতিতা তরুণীর বাবা বাদী হয়ে নলছিটি থানায় একটি মামলা দায়ের করেন। নির্যাতিতার বাবা অভিযোগ করেন, রাতে বাসার সামনে বের হলে পূর্ব থেকে অপেক্ষমান সাগর ও তার এক সহযোগী তার মেয়েকে তুলে নিয়ে গিয়ে র্ধষ’ণ করে। মেয়ে খুবই অসুস্থ। তাকে প্রথমে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

নলছিটি থানার ওসি মো. সাখাওয়াত হোসেন জানান, ধর্ষ’ণের ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রে’ফতার করা হয়। ভিকটিমের চিকিৎসার জন্য রাতেই হাসপাতালে ভর্তি করা হয়। সাগরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান ওসি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ওপরে