২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ১১ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

ঝালকাঠিতে ধর্ষকদের জন্য সতর্কবার্তা

  সমকাল নিউজ ২৪

12-3-700x336

ঝালকাঠি প্রতিনিধিঃ  ঝালকাঠির কাঁঠালিয়ায় এক গৃহবধূকে ধর্ষণ করতে গিয়ে থানা পুলিশের অন্যতম দালাল আব্দুল মন্নান (রেন্ট-এ-কার মন্নান) গণধোলাই ও লিঙ্গ কর্তনের শিকার হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শনিবার (২৬ মার্চ) গভীর রাতে উপজেলার আমরিবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

দুই সন্তানের জননী ভিকটিম ও এলাকাবাসী জানায়, মন্নান বহুদিন র ভিকটমকে কু-প্রস্তাব দিয়ে ্আসছিল। এ প্রস্তাবে গৃহবধূ রাজী না হওয়ায় তার স্বামীর বিরুদ্ধে চুরির মিথ্যে অভিযোগ তুলে বাড়ি ছাড়া করে। ঘটনার রাতে মন্নান ভিকীমের বাড়িতে গিয়ে দরজায় নক করলে, দরজা খুলে সে মন্নানকে দেখতে পায়। কিছু বুঝে না উঠতেই মন্নান তার মুখ চেপে ধরে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় গৃহবধূ ছুড়ি দিয়ে লিঙ্গে আঘাত করে। উভয়ের ডাক চিৎকারের প্রতিবাসিরা এগিয়ে এসে গণধোলাই দেয়।

স্থানীয় ইউপি সদস্য মাঈনুল হোসেন জানাান, আমি বিষয়টি চেয়ারম্যানকে অবহিত করে গুরুতর আহত মন্নানকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পাঠিয়ে দেই। হাসপাতাল সূত্রে জানা যায়, তাকে উন্নত চিকিৎসার জন্য আহত মন্নানকে রোববার দুপুরে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানান, রেন্ট এ কার মন্নান দীর্ঘ দিন যাবত কাাঁঠালিয়া থানা পুলিশের অন্যতম দালাল হিসেবে কাজ করে আসছিল। থানার ওসি থেকে শুরু করে অধিকাংশ দারোগার উৎকোচের প্রধান মাধ্যম এ মন্নান। হয়রানীর ভয়ে মামলার সাধারণ বাদী ও বিবাদী টতস্থ থাকত। নারী সংঘটিত এমন অনৈতিক কাজে কোন কোন পুলিশ সদস্যকেও সহযোগিতার করার অভিযোগ রয়েছে।

থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক আঃ মালেক জানান, এ ব্যাপারে থানায় মামলা হয়নি।

এ ব্যাপারে অভিযুক্ত মন্নান জানায়, কয়েকজন লোক তার চোখ বেঁধে অজ্ঞাতস্থানে নিয়ে বেধম মারধর করে প্রাণ নাশের চেষ্টা করছিল।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে