৪ঠা জুন, ২০২০ ইং ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
স্টেপ প্রকল্পের দুর্নীতি তদন্তে তিন সদস্যের কমিটি আগের ঢাকাটাকেই ফেরত পেয়েছি বর্ণবাদের শিকার গেইল, তুললেন ভয়ংকর অভিযোগ বাস ভাড়া কেন বাড়াবেন? সোনার দাম বৃদ্ধির রেকর্ড

ঝালকাঠিতে নানান আয়োজনে ৪৮তম জাতীয় সমবায় দিবস পালিত

  সমকালনিউজ২৪

মো: ইমাম হোসেন বিমান,ঝালকাঠি ::

‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঝালকাঠি জেলা প্রশাসন ও সমবায় বিভাগের উদ্যোগে ৪৮তম জাতীয় সমবায় দিবস ২০১৯ পালিত হয়েছে।

শনিবার (০২ নভেম্বর ) সকালে জেলা প্রশাসক জোহর আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তেলোনের মাধ্যমে দিবসটির কার্যক্রম শুরু করেন। পরে জেলা প্রশাসন কার্যালয়ের সম্মুখে জেলা প্রশাসন জোহর আলীর নেতৃত্বে ৪৮তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে বর্নাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সদর উপজেলা পরিষদে গিয়ে শেষ হয়। সমবায়ী ছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ র‌্যালিতে অংশ নেন।

বর্নাঢ্য র‍্যালী শেষে দিবসটি উদযাপন উপলক্ষে আয়োজিত সমবায়ী সমাবেশ ও আলোচনা সভা, শ্রেষ্ঠ সমিতি ও সমবায়ীদের মাঝে পুরস্কার বিতরণসহ নানা আয়োজনে আজ ৪৮তম জাতীয় সমবায় দিবস উদযাপিত হয়েছে।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে সমবায়ী সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা প্রশাসক এসএম ফরিদ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোঃ জোহর আলী। এছারা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া ফেরদৌস, সমবায় কর্মকর্তা আমিনুল ইসলাম, বিআরডিবি’র উপপরিচালক সুপ্রিয়া রানী ও সমবায় সমতিরি নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

আলোচনা সভা শেষে সমবায় কার্যক্রমে বিশেষ অবদান রাখার জন্য অনুষ্ঠানে ৫টি সমবায় সমিতি ও ৬ জন সমবায়ীকে প্রধান অতিথি সম্মাননা স্মারক ও সনদ প্রদান করেন।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ঝালকাঠি বিভাগের আলোচিত
ওপরে