১৪ই নভেম্বর, ২০১৯ ইং ২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিপুল পরিমাণ প্রাচীন নকল ধাতব মুদ্রাসহ... স্বরূপকাঠিতে ত্রাণ বিতরণে গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী —... ঠাকুরগাঁওয়ে অ’সামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে... মতলব উপজেলা নির্বাহী অফিসার মো: শাহিদুল ইসলাম শ্রীপুরে স্কুল ছাত্রীর আ’ত্মহ’ত্যা

ঝালকাঠিতে নূর হোসেনকে বাঁচতে মানবপ্রেমী সাগরের সাহায্যের আবেদন

  সমকালনিউজ২৪

 ইমাম বিমান,ঝালকাঠি ::

ঝালকাঠিতে লিভার সংক্রান্ত জটিল রোগে আক্রান্ত অটোচালক নূর হোসেন বাঁচতে চায়। দীর্ঘ দুই বছর ধরে লিভার সংক্রান্ত জটিল রোগে ভুগছেন সদর উপজেলাধীন ১নং গাভা রামচন্দ্রপুর ইউনিয়নস্থ উদচড়া গ্রামের নূর হোসেন হাওলাদার (৪০)।

একমাত্র আয়ের উৎস হিসেবে সমিতি থেকে ঋন তুলে কেনা একটি অটোরিক্সা চালিয়ে সংসারের খরচ যোগাতেন, তাও বিক্রি করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা গিয়ে চিকিৎসা নিয়েছিলেন। দূর্ভাগ্য জনিত কারনে তার চিকিৎসায় সব টাকা শেষ হওয়ায় বর্তমানে চিকিৎসা না করে নিজ বাড়িতে চলে এসেছেন। উন্নত চিকিৎসার অভাবে ঢাকা থেকে ফিরে এসে সন্তানদের দিকে তাকিয়ে একমাত্র সঙ্গী হিসেবে তার দুচোখের জল ছাড়া আর কাউকেই পাশে পাচ্ছেন না।

সংসারের একমাত্র উপার্জন ক্ষম নূর হোসেনের তিন মেয়ে ও এক ছেলে। চার সন্তানের জনক নূর হোসেন আজ নিঃস্ব প্রায়। তার বড় মেয়েটি ২০২০ সালের এসএসসি পরিক্ষার্থী, মেঝটি এবার পিএসসি পরীক্ষার্থী তাদের লেখাপড়া চালানোতো দূরের কথা নিজের চিকিৎসা খরচ, সন্তানদের মুখে দুবেলা দু’মুঠো অন্য দেয়ারমত অবস্থাই যার নেই সেখানে দুই মেয়ের এসএসসি ও পিএসসি পরীক্ষা দেয়ার জন্য কতটুকুই-বা করতে পারবেন অসুস্থ শয্যাশায়ী নূর হোসেন।

তাই সকল হৃদয়বান ব্যক্তিদের কাছে নূরহোসেনের চিকিৎসা সাহায্যের জন্য ঝালকাঠির মানব প্রেমী যুবক সাগর হালদার তর উন্নত চিকিৎসার জন্য সবার কাছে আর্থিক সাহায্য চেয়ে সবিনয় অনুরোধ করছেন।

সাহায্যের জন্য যোগাযোগ করুনঃ-
মো: নুর হোসেন হাওলাদার
পিং- মৃত আঃ রব হাওলাদার
গ্রাম: উদচড়া,
১নং গাভারামচন্দ্রপুর ইউনিয়ন,
ঝালকাঠি সদর, ঝালকাঠি।
মোবাইল নং – 01710941519
(এটাই বিকাশ নম্বর )

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ওপরে