৩রা এপ্রিল, ২০২০ ইং ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
টাকার অভাবে খাবার কিনতে পারছেন না,প্রতিবেশীদের কাছে... করোনা পরিস্থিতিতে আর্তমানবতার সেবায় এগিয়ে এলেন জসিম... মহিপুরে হতদরিদ্রদের মাঝে কোষ্টগর্ডের খাবার সামগ্রী... বালিয়াডাঙ্গীতে ৩ ঘন্টা নিত্য প্রয়োজনীয় দোকান খোলা... জামালপুরে ১০০ মেগাওয়াট পাওয়ার প্লান্টের ভেতরে বিদ্যুৎ...

ঝালকাঠিতে মা’দক বিরোধী অভিযানে স্ত্রী সহ ব্যবসায়ী আটক, ১৩০ পিছ ই’য়াবা উ’দ্ধার

  সমকালনিউজ২৪

মো: ইমাম হোসেন বিমান,ঝালকাঠি থেকে ::

ঝালকাঠিতে মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মা’দক বিরোধী অভিযানে মা’দক মা’মলায় জামিনে এসে আবারো স্ত্রী সহ আ’টক হয়েছে মা’দক ব্যবসায়ী সুজন রহমান (৩৫)। এ সময় মা’দক ব্যাবসায়ী এ দম্পত্তির কাছ থেকে ১৩০ পিস ই’য়াবা উ’দ্ধার করেছে।

এ বিষয় মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর ভারপ্রাপ্ত পরিদর্শক সানোয়ার হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মা’দক ব্যবসায়ী সুজন শহরের বিভিন্ন স্থানে ই’য়াবা বিক্রি করছিলো।

উক্ত সংবাদের ভিত্তিতে ১৯ ফেব্রুয়ারী বুধবার দিবাগত রাতে ঝালকাঠি শহরে অভিযান চালায় মা’দকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি দল। এ সময় মা’দক ব্যবসায়ী সুজন ও তার স্ত্রী ইতি (২৫) কে আ’টক করা হয়। পরে পুরাতন কলেজ খেয়াঘাট এলাকার শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয় সীমানার অভ্যন্তরে সুজনের বাসা থাকায় অভিযানকারী দল সুজুনের বাসায় তল্লাশী করলে মোবাইল চার্জিং পাওয়ার ব্যাংকের ভিতরে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ১৩০ পিস ই’য়াবা উ’দ্ধার করা হয়। ই’য়াবা রাখার অপরাধে স্বামী স্ত্রীকে আ’টক করা হয়। ই’য়াবা বহনকারী একটি মোটরসাইকেল জ’ব্দ করা হয়। মা’দক ব্যবসায়ী সুজন রহমান ঝালকাঠি শহরের কাটপট্টি বাকলাই সড়কের মজিবর রহমানের ছেলে এবং তার স্ত্রী ইতি আক্তার পুরাতন কলেজ খেয়াঘাট এলাকায় মৃত হারুন মিয়ার বড় মেয়ে।

উল্লেখ্য, গত তিন মাস পূর্বে ঝালকাঠি ডিবি পুলিশের হাতে শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের ভিতরে বসবাসকারী সুজনকে একই বাসা থেকে ই’য়াবাসহ আ’টক হয়। পরে তার বিরুদ্ধে মা’দকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মা’মলা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরন করে। উক্ত মামলা থেকে জামিনে মুক্তি পেয়ে পুনরায় মা’দক ব্যবসা শুরু করে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ঝালকাঠি বিভাগের আলোচিত
ওপরে