২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সিলেটে সাংবাদিক বুলবুলকে গ্রে’ফতারে নিন্দা জ্ঞাপন... দুর্গাপুরে রেমন্ড আরেং কে সংবর্ধনা আমতলীতে ব’জ্রপাতে দুই ভাই নি’হত ঝালকাঠির সাংবাদিক আজমীরকে তথ্য প্রযুক্তি আইনের... বিএসএফের নি’র্যাতনে, ঠাকুরগাঁওয়ের এক রাখালকে...

ঝালকাঠি-১ আসনে আওয়ামীলীগের দু’গ্রুপের মুখোমুখি অবস্থান, সংঘর্ষের আশংকা

 মোঃ সাইদুল ইসলাম, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বজলুল হক হারুনের সমর্থক ও মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী মনিরুজ্জামান মনিরের সমর্থক নেতা-কর্মীদের মুখোমুখি অবস্থান পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

 

শনিবার সকাল ১০টায় রাজাপুর উপজেলা সদরে এ ঘটনা ঘটে।

 

জানাগেছে, আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী মনিরুজ্জামান মনিরের সমর্থক নেতা-কর্মীরা উপজেলা মুক্তিযোদ্ধা মিলন কেন্দ্রের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করতে উপজেলা যুবলীগ অফিসে প্রস্তুতি নেয়।

 

এ সময় আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বজলুল হক হারুনের সমর্থকরা একটি আনন্দ মিছিল নিয়ে উপজেলা ডাকবাংলো রোডে আসলে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখাদেয়। এ সময় সংঘর্ষের আশঙ্কায় পুলিশ প্রসাশনের হস্তক্ষেপে মিছিল ও মানববন্ধন কর্মসূচি পন্ড হয়ে যায়। পরে দুই পক্ষের নেতাকর্মীরা আলাদা অবস্থান নেয়। এ নিয়ে উপজেলা সদরে থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন সময় দুই পক্ষের মধ্যে বড় ধরনের সংঘর্ষের আশঙ্কা করেছেন পুলিশ। তাই সংঘর্ষ এড়াতে বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

এ ব্যাপারে রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপজেলা সদরের বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার আফরোজা বেগম পারুল জানান, মানববন্ধন ও মিছিল করতে পূর্ব অনুমতি না থাকায় বাঁধা দেয়া হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ওপরে