২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঢাকা-পাথরঘাটা লঞ্চ সার্ভিস চালুর দাবী! চাঁদপুরের উপজেলা পর্যায়ের সেরা তহশিলদার মোঃ জামাল... “সোনাগাজীর চরচান্দিয়া ইউনিয়ন থেকে একটি হরিণ উদ্ধার বানারীপাড়ায় সন্ধ্যা নদীর খেয়াঘাটের টোল নিয়ে সৃষ্ট... গাড়ি থেকে নেমে কৃষকের ধান কাটতে মাঠে নেমে গেলেন...

ঝালকাঠি-১ আসনে আওয়ামীলীগের দু’গ্রুপের মুখোমুখি অবস্থান, সংঘর্ষের আশংকা

 মোঃ সাইদুল ইসলাম, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ সমকাল নিউজ ২৪

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বজলুল হক হারুনের সমর্থক ও মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী মনিরুজ্জামান মনিরের সমর্থক নেতা-কর্মীদের মুখোমুখি অবস্থান পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

 

শনিবার সকাল ১০টায় রাজাপুর উপজেলা সদরে এ ঘটনা ঘটে।

 

জানাগেছে, আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী মনিরুজ্জামান মনিরের সমর্থক নেতা-কর্মীরা উপজেলা মুক্তিযোদ্ধা মিলন কেন্দ্রের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করতে উপজেলা যুবলীগ অফিসে প্রস্তুতি নেয়।

 

এ সময় আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বজলুল হক হারুনের সমর্থকরা একটি আনন্দ মিছিল নিয়ে উপজেলা ডাকবাংলো রোডে আসলে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখাদেয়। এ সময় সংঘর্ষের আশঙ্কায় পুলিশ প্রসাশনের হস্তক্ষেপে মিছিল ও মানববন্ধন কর্মসূচি পন্ড হয়ে যায়। পরে দুই পক্ষের নেতাকর্মীরা আলাদা অবস্থান নেয়। এ নিয়ে উপজেলা সদরে থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন সময় দুই পক্ষের মধ্যে বড় ধরনের সংঘর্ষের আশঙ্কা করেছেন পুলিশ। তাই সংঘর্ষ এড়াতে বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

এ ব্যাপারে রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপজেলা সদরের বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার আফরোজা বেগম পারুল জানান, মানববন্ধন ও মিছিল করতে পূর্ব অনুমতি না থাকায় বাঁধা দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে