২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পার্কে মা’দক সেবন, মালিক ও বিএনপি নেতাসহ আটক ৪ ৩টি পি’স্তল,৬৬ রাউন্ড গু’লি,৩টি ম্যা’গজিন ও ১কেজি... চান্দুরা-আখাউড়া সড়কের বেহাল দশা মাজার জিয়ারত করলেন এমপি আলহাজ্ব মোশারফ হোসেন ছেলেকে বাঁচাতে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ বাবা

টাকা দিয়েও বিদ্যুৎ সংযোগ পাচ্ছে না গ্রাহকরা

 জেড, ইসলাম মেহেদী, সমকাল নিউজ ২৪

বরগুনার নলটোনা ইউনিয়নের আজগরকাঠি গ্রামে প্রায় ৫কিলোমিটার পল্লী বিদ্যুৎ গ্রাহকরা স্থানীয় দালালদের খপ্পরে পড়ে বিদ্যুৎ সংযোগের জন্য ৩ থেকে ৪ হাজার টাকা দিয়েও বিদ্যুৎ সংযোগ পাচ্ছে না।

আজগরকাঠি ও নলী বাজার সংলগ্ন এলাকায় পল্লী বিদ্যুতের খুঁটি বসানোর জন্য, গ্রাহক তালিকা তৈরীর জন্য, খুঁটি থেকে তার টানানোর জন্য ঠিকাদার ও তাদের স্থানীয় দালালরা ইতোমধ্যে ১০-১২ লাখ টাকা আদায় করেছে বলে অভিযোগ করেছেন প্রস্তাবিত পল্লী বিদ্যুৎ গ্রাহকরা।

আজগরকাঠি ব্রীজ সংলগ্ন ক্ষুদ্র ব্যবসায়ীরা অভিযোগ করেন, ‘প্রায় দেড় থেকে দুই বছর আগে কালাম মুসুল্লী, আকাব্বার, মাসুম হাওলাদার, সুলতান খান, রফেজ হাওলাদার এলাকার প্রত্যেকের কাছ থেকে প্রথম কিস্তিতে ৩ থেকে ৪ হাজার টাকা করে নেয়পল্লী বিদ্যুৎ অফিসে টাকা দেয়ার কথা বলে। দেড় বছর পর বিদ্যুতের খুঁটি আসার কথা বলে ঠিকাদারের লোকজন আবারো টাকা নেয়। বর্তমানে বিদ্যুতের খুঁটি বসানোয় তারা এখন আবারো সংযোগ দেয়া ও মিটারের কথা বলে দেড় থেকে দুই হাজার করে টাকা দাবী করছে।

স্থানীয় আঃ রব মুসুল্লী অভিযোগ করেন, গ্রাহক তালিকায় নাম দেয়ার জন্য তার নিকট ১৫’শ টাকা দাবী করা হয়েছে। টাকা না দেওয়ায় তার নাম তালিকায় রাখা হয়নি। মজিবর রহমান আকন অভিযোগ করেন, তার দুটি ঘরে সংযোগ বাবদ ৫হাজার করে টাকা নেয়। এখন মিটার বাবদ ১৫’শ করে টাকা দাবী করছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে