২১শে আগস্ট, ২০১৯ ইং ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিশ্ব আলোকচিত্র দিবস পালিত চাঁদপুরে মাদ্রাসা ছাত্র হ’ত্যার ঘটনায় আটক-১; মাথা... ফেনীতে ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক বঙ্গবন্ধু’র ৪৪তম... আত্রাইয়ে হারিয়ে যাচ্ছে ঐতিহ্যবাহী মাটির বাড়ি ঘর বরগুনায় স্বেচ্ছাসেবকদলের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী...

টাঙ্গাইলের মির্জাপুরে অবসর নন্দিনী পার্কের শুভ উদ্ভোদন।

 মোজাম্মেল হক, স্টাফ রিপোর্টার:- সমকাল নিউজ ২৪

ঢাকা বিভাগীয় কমিশনার কে এম আলী আযম আজ রবিবার টাঙ্গাইলের মির্জাপুরে সরকারের বিভিন্ন উন্নয়ন মুলেক কাজের পরিদর্শন করেছেন। আজ রবিবার সকালে তিনি মির্জাপুরে উপজেলা পরিষদ চত্তরে এসে পৌছালে টাঙ্গাইল জেলা প্রশাসক ও মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ প্রশাসনের বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তাগন তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

শুভেচ্ছা বিনিময়ের পর তিনি উপজেলা নির্বার্হী কর্মকর্তার কার্যালয়ে এসে উপজেলা প্রশাসনের বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করে সরকারের নেয়া বিভিন্ন উন্নয়ন মুলক কাজের খোঁজ খবর নেন। মতবিনিময়ের পর তিনি মির্জাপুরে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বাইমহাটি সরকারী প্রথামিক বিদ্যালয় পরিদর্শন করেন।

এ সময় বিভাগীয় কমিশনারের সম্মানে বিদ্যালয়ের শিক্ষার্থীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও ড্রিসপ্লে প্রদর্শন করেন। বিদ্যালয়ের শিক্ষার মান ও শিক্ষার পরিবেশ দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন। বিদ্যালয় পরিদর্শন শেষে তিনি গোড়াই ইউনিয়নে দরিদ্রদের ও ভবগুড়েদের জন্য নির্মিত গুচ্ছ গ্রাম আবাসিক প্রকল্প, বাঁশতৈল ইউনিয়ন পরিষদ, বাঁশতৈল ইউডিসি প্রকল্প, একটি বাড়ি একটি খামার প্রকল্প এবং জামুর্কি ইউনিয়নে জামুর্কি গ্রামে পরিত্যক্ত নবাব আসকার আলী জমিদার বাড়িতে বিশাল এলাকা নিয়ে নব নির্মিত উপজেলা সরকারী বিনোদন অবসর নন্দিনী পার্কের শুভ উদ্ভোদন ও পরিদর্শন করেন।

এ সময় টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক, মির্জাপুর থানসার অফিসার ইনচার্জ এ কে এম মিজানুল হক মিজান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. নজরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আরিফুর রহমান, কৃষি অফিসার মোহাম্মদ মশিউর রমান ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আলমগীর হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. হারুন অর রশিদ ও উপজেলা ভুমি অফিসের সার্ভেয়ার মো. সাকাওয়াত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে