২১শে এপ্রিল, ২০১৯ ইং ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমি চাইলে নিশ্চয় দোষের হবে না বিমানের টয়লেটে মিলল ১৪ কেজি সোনা পিরোজপুরের নাজিরপুরে শেখ হাসিনা সেতুর উদ্বোধন করলেন... রাজাপুর ভিজিডি কার্ড বিতরণে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ স্কুলছাত্রী নিপাকে কৃত্রিম পা লাগাতে নেয়া হবে বিদেশে

টাঙ্গাইলের মির্জাপুরে উত্তর পেকুয়া জাগরণী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরন

 মেহাম্মদ মোজাম্মেল হক সমকাল নিউজ ২৪

টাঙ্গাইলের মির্জাপুরে উত্তর পেকুয়া জাগরণী উচ্চ বিদ্যালয়ের ২০ তম বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে। গতকাল সোমবার বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মীর এনায়েত হোসেন মন্টু। উদ্ধোধক ছিলেন বাঁশতৈল মো. মনশুর আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. এমরান হোসেন।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও বাঁশতৈল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. শামসুল আলম শামসুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিসেস শিরীন আক্তার, বঙ্গবন্ধু সেনা কল্যাণ সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ও জেলা আওয়ামীলীগের নেতা মেজর(অব.) খন্দকার এ হাফিজ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. আজাহারুল ইসলাম সিকদার আজাহার, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মীর্জা শামীমা আক্তার শিফা, গোড়াই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মো. লুৎফর রহমান, বাঁশতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আতিকুর রহমান মিল্টন প্রমুখ।

পরে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে অতিথিবৃন্দ পুরষ্কার তুলে দেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে