১লা জুন, ২০২০ ইং ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
গলায় ভর দিয়ে লিখেই এসএসসি পাশ করেছে শফিক এমপি শাহে আলমের পুত্র’র  “বাঁচার লড়াই” সংগঠন থেকে... চিলমারী ব্রহ্মপুত্র নদ থেকে নিখোঁজের তিনদিন পর শিশুর... গাজীপুর পুষ্পদাম রিসোর্ট থেকে অসামাজিক কাজে লিপ্ত... কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃ’ত্যু

টাঙ্গাইলের মির্জাপুরে কমিউনিটি পুলিশিং ডে ২০১৯ অনুষ্ঠান অনুষ্ঠিত।

  সমকালনিউজ২৪

মোহাম্মদ মোজাম্মেল হক, টাঙ্গাইল ::

পুলিশই জনতা, জনতাই পুলিশ এই স্লোগানে টাঙ্গাইলের মির্জাপুর থানার উদ্যোগে মির্জাপুরে কমিউনিটি পুলিশিং ডে ২০১৯ এর একটি র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালিটি মির্জাপুর থানা থেকে বের হয়ে মির্জাপুরের বিভিন্ন গুরুত্ব পূর্ন স্থান প্রদক্ষিন করে মির্জাপুর থানা মাঠ প্রাঙ্গনে এসে শেষ হয়।

পরে মির্জাপুর থানা মিলনায়তনে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সাইদুর রহমানের সভাপতিত্বে এস আই খোকন কুমার সাহার উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলার সহকারী পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) দিপংকর কুমার গোপ।প্রধান অতিথির বক্তব্যে বলেন মির্জাপুরকে মা’দক মুক্ত ই’ভটিজিং,স’ন্ত্রাস জ’ঙ্গিবাদ ও বিবিন্ন অসামাজিক মূলক কাজ দমনে পুলিশকে সহয়োগীতা করার জন্য যুবলীগ,ছাত্রলীগ, কমিউনিটি পুলিশ সহ সকল স্তরের সচেতন নাগরিকদের এগিয়ে আসতে হবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) মো: মোশারফ হোসেন, মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো: মোফাজ্জল হোসেন (দুলাল), মির্জাপুর বনিক সমিতির সভাপতি মো:ফারোক হোসেন, মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: সাদ্দাম হোসেন সহ প্রত্যেক ইউনিয়নের চেয়ারম্যান,ছাত্রলীগ,যুবলীগ,পুলিশ সদস্য সহ বিভিন্ন স্তরের জনগন।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে