২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
গাড়ি থেকে নেমে কৃষকের ধান কাটতে মাঠে নেমে গেলেন... রাজারহাটে নন এমপিও শিক্ষাপ্রতিষ্ঠানগুলো ক্রমশ বিলীন... আইসিসির দেওয়া ‘বিশেষ সুযোগ’ নিচ্ছে না বাংলাদেশ! হানিমুন থেকে ফিরেই শ্রাবন্তীর স্বামীর মাথায় হাত ! বহিষ্কার হয়ে আত্মহত্যার চেষ্টা সেই ছাত্রলীগ নেত্রীর

টাঙ্গাইলের মির্জাপুরে ধল্লা ফাউন্ডেশনের উদ্যোগে ফি মেডিকেল ক্যাম্প।

 মোজাম্মেল হক,টাঙ্গাইল। সমকাল নিউজ ২৪

ধল্লা ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পে এলাকার রোগীরা বিনামুল্যে চিকিৎসা সেবা পেয়েছেন। আজ টাঙ্গাইলের মির্জাপুরে জামুর্কি ইউনিয়নের কদিমধল্লা ড. আয়েশা রাজিয়া খোন্দকার স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গনে ধল্লা ফাউন্ডেশন নামে স্বেচ্ছাসেবী সংগঠন এ মেডিকেল ক্যাম্পের আয়োজন করে।এ উপলক্ষে এক আলোচনা সভা ও উদ্ধোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু। খোন্দকার আনোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মো. তৌফিকুর রহমান তালুকদার রাজিব, আওয়ামীলীগ নেতা মীর মকিম আলী মকিম, ডা. খন্দকার হুমায়ুন কবীর সম্রাট, বিজু অপটিক্যালের প্রোপাইটর শাহ বজলুর রশিদ বিজু ও প্রধান অতিথি মীর এনায়েত হোসেন মন্টু প্রমুখ।

ধল্লা ফাউন্ডেশনের সভাপতি খন্দকার আহমেদুল কবির তালাশ ও সাধারন সম্পাদক মো. আমিন খান জানান, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এই শ্লোগান নিয়ে ধল্লা ফাউন্ডেশন প্রতিষ্ঠা করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে