২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ছেলেকে বাঁচাতে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ বাবা বাল্য বিয়ে বন্ধ করল থানা পুলিশ ই’য়াবা সহ আটক-১ মহাদেবপুর-ছাতড়া সড়ক খানাখন্দে ভরা; দূর্ভোগ চরমে বগুড়ায় স্বেচ্ছাসেবকদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

টাঙ্গাইলের মির্জাপুরে নানা আয়োজনে মহান বিজয় দিবস উদযাপন

 মোহাম্মদ মোজাম্মেল হক, স্টাফ রিপোর্টার:- সমকাল নিউজ ২৪

সুর্যোদয়ের সঙ্গে সঙ্গে ৩১ বার তোপধ্বনি, শহীদ মিনার ও মুক্তির মঞ্চে পুষ্পস্তবক অর্পন, সকল সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী, মির্জাপুর বাজার বণিক সমিতির উদ্যোগে বিজয় র‌্যালি, বীর মুক্তিযোদ্ধা, শিশু-কিশোর ও আগত অতিথিদের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরন, বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে আজ রবিবার টাঙ্গাইলের মির্জাপুরে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে।

 

সকালে মির্জাপুর এস কে পাইলট মডেল সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, আনসার-ভিডিপি, পুলিশ বাহিনী, বিএনসিসি, স্কাউটস এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা কুচকাওয়াজ প্রদর্শন করেন।কুচকাওয়াজে অভিবাদন গ্রহন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক, উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু ও মির্জাপুর থানার অফিসার ইনচার্জ এ কে এম মিজানুল হক মিজান। অভিবাদন গ্রহনের পর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা আগত অতিথি ও দর্শনার্থীদের সামনে মনোজ্ঞ ডিসপ্লে ও মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রমান্য চিত্র প্রদর্শন করে।

 

এরপর ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরন, মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে