২৩শে মে, ২০১৯ ইং ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মোদীর গুজরাটে বেহাল দশা, ৬৩টিতে একজনও পাশ করল না! টানা তৃতীয়বারের জয়ে পশ্চিমবঙ্গের মসনদে মমতা গাড়ি চালিয়ে বড় ভাই রাহুল গান্ধীর বাড়িতে প্রিয়াঙ্কা লোকসভা নির্বাচনে জয়ের সুবাতাস পাচ্ছেন বিজেপির গম্ভীর মহিপুর ইউনিয়নে বিজিডি-বিজিএফ চাল বিতরন উদ্বোধন করলেন...

টাঙ্গাইলের মির্জাপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক মার্তৃভাষা ও শহীদ দিবস পালন।

 মোঃ মোজাম্মেল হক,টাঙ্গাইল। সমকাল নিউজ ২৪

নানা আয়োজনের মধ্য দিয়ে আজ বৃহস্পতিবার টাঙ্গাইলের মির্জাপুরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিন হয়েছে। রাত ১২টা এক মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা অর্পনের মধ্য দিয়ে দিবসের সুজনা হয়। উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, পৌরসভা, বিভিন্ন রাজনৈতিক সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, প্রেস ক্লাব, মির্জাপুর রিপোর্টার্স ইউনিটি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সামাজিক-সাংস্কৃতিক সংগঠন শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।সুর্য উদয়ের সঙ্গে সঙ্গে বিভিন্ন প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত হয়।

সকার আটায় মুক্তির মঞ্চ থেকে প্রভাত ফেরি বের হয়ে শহীদ মিনারে এসে শেষ হয়।প্রভাত ফেরিতে উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও অভিভাবকগন অংশ নেয়। শহীদ দিবস উপলক্ষে উপজেলা পরিষদ চত্তরে বই মেলা, রচনা প্রতিযোগিতা, চিত্রাংকন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।একই ভাবে ভারতেশ^রী হোমস ও মির্জাপুর সরকারী কলেজেও অনুষ্ঠান পালিত হয়েছে।

এ ব্যাপারে উপজেরা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক বলেন, সকলের সহযোগীতায় সুন্দর ও শান্তিপুর্ন ভাবে শহীদ দিবস ও আন্তর্জাতিক মার্তৃভাষা দিবসের সকল অনুষ্ঠান উদযাপিত হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে