১৮ই জুন, ২০১৯ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সংবাদ প্রকাশের পর ডিসির সহযোগীতায় ভাতা কার্ড পেল ১৩ জন... নওগাঁয় পাটক্ষেত থেকে দুই কিশোরসহ মোট ৩জনের লাশ উদ্ধার ভারত থেকে বেনাপোল দিয়ে দেশে ফিরল বাংলাদেশি ৬ নারী চয়ন কে মামলা থেকে বাঁচাতেই প্রতিবন্ধী শরিফুলের... রাজাপুরে কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

টাঙ্গাইলের মির্জাপুরে পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী

  মো. মোজাম্মেল হক, সমকাল নিউজ ২৪

পুলিশের মহা পরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে মাদক ও জঙ্গি নির্মুলে শিক্ষার্থী-শিক্ষক এবং আইনশৃংখলা রক্ষাকরী বাহিনীর সদস্যদের যৌথ ভাবে কাজ করতে হবে। সকলের আন্তরিক প্রচেষ্টা থাকলে অবশ্যই এ দেশ ও সমাজ থেকে মারণ ব্যধি মাদক নির্মুল করা সম্ভব হবে।

তিনি শুক্রবার বিকেলে টাঙ্গাইলের মির্জাপুরে দানবীর রনদা প্রসাদ সাহার আর্ত মানবতার সেবায় প্রতিষ্ঠিত কুমুদিনী কমপ্লেক্স পরিদর্শনে এসে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্ট অব বেঙ্গল (বিডি) লিমিটেড এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

পুলিশ মহা পরিদর্শক বিকেলে কুমুদিনী কমপ্লেক্সের এসে পৌছালে কুমুদিনী হাসপাতাল, কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজ, নাসিৃং স্কুল এন্ড কলেজ এবং ভারতেশ্বরী হোমসের শিক্ষক শিক্ষার্থী ও কুমুদিনী পরিবারের সদস্যগন তাকে পুষ্প স্তবক দিয়ে শুভেচ্ছা জানান। এরপর তিনি লাইব্রেরী মিলনায়তনে চা চক্রে মিলিত হয়ে কুমুদিনী কল্যান সংস্থার সার্বিক খোঁজ খবর নেন। চা চক্রের পর তিনি কুমুদিনী কমপ্লেক্সের বিভিন্ন সেবাধর্মী ইউনিটি ঘুরে দেখে সন্তোষ প্রকাশ করেন। সন্ধায় ভারতেশ্বরী হোমসের প্রিন্সিপাল প্রতিভা মুৎসুদ্দি মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমুদিনীওয়েল ফেয়ার ট্রাস্ট অব বেঙ্গল (বিডি) লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক(এমডি) রাজিব প্রসাদ সাহা।

প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেন, এখনকার পুলিশ বাহিনী আর সেই আগের দিনের পুলিশ বাহিনী নয়। তারা আজ আধুনিক ও সকল ক্ষেত্রে উন্নত হয়েছে। সরকার পুলিশ বাহিনীকে সর্বোচ্চ সুযোগ সুবিধা দিয়েছেন। থানায় কোন সাধারন মানুষ যেন হয়রানীর শিকার না হন, সে জন্য পুলিশ বাহিনীর সদস্যদের নির্দেশ প্রদান করেন। কুমুদিনী হাসপাতাল, কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজ, কুমুদিনী নার্সিং স্কুল এন্ড কলেজ এবং ভারতেশ^রী হোমস একটি আদর্শ, উন্নত, মানসম্মত এবং নিয়ম শৃখলা সমৃদ্ধ নারী শিক্ষা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠান আমাদের দেশ ও সমাজের কাছে অনুকরনীয়, অনুসরনীয় এবং শিক্ষনীয় প্রতিষ্ঠান হিসেবে পরিচিত। দানবীর রনদা প্রসাদ সাহা কঠোর শ্রম, নিষ্ঠা ও সততা দিয়ে তিলে তিলে গড়ে তুলেছেন। তিনি আজ আমাদের মাঝে নেই। কিন্ত তার সকল প্রতিষ্ঠান আমাদের মাঝে তাকে স্মরন করিয়ে দেন। সংবর্ধনা অনুষ্ঠানে আর বক্তব্য রাখেন, কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের পরিচালক প্রিন্সিপাল প্রতিভা মুৎসুদ্দি, ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল আল মামুন, মির্জাপুর থানার অফিসার ইনচার্জ এ কে এম মিজানুল হক মিজান ও রাজিব প্রসাদ সাহা।

এ সময় টাঙ্গাইলের পুলিশ সুপার মি. সঞ্জিত কুমার রায়, আইজিপির স্টাফ অফিসার মো. মাসুদ রানা, কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. প্রদীপ কুমার রায়, কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা, এম এ হালিম, ভারতেশ্বরী হোমসের প্রিন্সিপাল মো. আনোয়ারুল হক, সিনিয়র ভাইস প্রিন্সিপাল মো. গোলাম কিবরিয়া ও সিনিয়র শিক্ষিকা হেনা সুলতানা প্রমুখ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে