২৩শে মার্চ, ২০১৯ ইং ৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমতলীর মরাজান খালের ব্রীজটি এখন মরণ ফাঁদ প্রধানমন্ত্রীকে ডাকসু ভিপি নূরের প্রথম উপহার ১২ বছরের ছাত্রকে দিয়ে চাহিদা মেটাতেন শিক্ষিকা জাপার নতুন যুগ্ম-মহাসচিব হাসিবুল ইসলাম জয় ওবায়দুল কাদের এখন শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ

টাঙ্গাইলের মির্জাপুরে বিশ্ব শ্রবণ দিবস পালিত।

 মোঃ মোজাম্মেল হক,টাঙ্গাইল। সমকাল নিউজ ২৪

নানা আয়োজনের মধ্য দিয়ে আজ রবিবার টাঙ্গাইলের মির্জাপুরে বিশ্ব শ্রবণ দিবস পালিত হয়েছে। উপজেলার চিকিৎসা সেবার অন্যতম প্রতিষ্ঠান কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজ, কুমুদিনী নার্সিং স্কুল এন্ড বিএসসি নার্সিং কলেজ এবং নারী জাগরনের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান ভারতেশ্বরী হোমস এ উপলক্ষে আনন্দ শোভাযাত্রা এবং আলোচনা সভার আয়োজন করে। সকালে কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজ চত্তর থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে কুমুদিনী কমপ্লেক্স ক্যাম্পাস প্রদক্ষিন করে বিপি পতি মিলনায়তনে এসে শেষ হয়। পরে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের শিক্ষা পরিচালক একুশে পদকপ্রাপ্ত প্রতিভা মুৎসুদ্দি। কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. এম এ হালিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কুমুদিনী হাসপাতালের নাক, কান ও গলা বিভাগের বিভাগীয় চেয়ারম্যান ডা. এ কে আজাদ, সাবেক অধ্যক্ষ ডা. এম এ জলিল, হাসপাতালের পচিালক ডা. প্রদীপ কুমার রায়, নার্সিং স্কুল এন্ড বিএসসি নার্সিং কলেজের ভাইস প্রিন্সিপাল মিসেস শেফালী সরকার, ভারতেশ্বরী হোমসের অধ্যক্ষ মো. আনোয়ারুল হক, ভোরের কাগজের সাংবাদিক মো. জহিরুল ইসলাম শেলি এবং অনুষ্ঠানের প্রধান অতিথি প্রতিভা মুৎসুদ্দি প্রমুখ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে