১৮ই জুলাই, ২০১৯ ইং ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পঞ্চগড়ে মাতৃত্বকালীন ভাতা উত্তোলনে ভোগান্তি,দেখার কেউ... দাগনভূঞায় মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও পোনা... ক্ষতিগ্রস্ত হচ্ছে তরুণ প্রজন্ম নেটের বিভিন্ন... আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচন হাজার- হাজার সমর্থকদের... বরগুনায় জব ফেয়ার অনুষ্ঠিত

টাঙ্গাইলের মির্জাপুরে শান্তিপুর্ন ভাবে ভোট গ্রহন শেষ অধিকাংশ কেন্দ্র ছিল ভোটার শুন্য

 মোহাম্মদ মোজাম্মেল হক, সমকাল নিউজ ২৪

টাঙ্গাইলের মির্জাপুরে শান্তিপুর্ন ভাবে ভোট গ্রহন শেষ হয়েছে\ ১২০ ভোট কেন্দ্রের মধ্যে অধিকাংশ ভোট কেন্দ্র ভোটার শুন্য দেখা গেছে। ১২০ কেন্দ্রের মধ্যে গড়ে ভোট পড়েছে প্রায় ২৫ শতাংশ বলে সহকারী রিটার্নিং কর্মকর্তা এ এম শামসুজ্জামান এবং উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক জানিয়েছেন।

মির্জাপুর উপজেলায় সকাল ৮ টা থেকে ভোট কেন্দ্রে ভোট গ্রহন শুরু হয়ে বিকেল চারটায় শেষ হয়েছে। উপজেলা সদরের মির্জাপুর এস কে পাইলট মডেল সরকারী উচ্চ বিদ্যালয়, পুষ্টকামুরী আলহাজ¦ শফিউদ্দিন মিঞা সরকারী প্রাথমিক বিদ্যালয়, মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র বাওয়ার কুমারজানি সরকারী প্রাথমিক বিদ্যালয়, কুরনী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয় কেন্দ্র, গোড়াই উচ্চ বিদ্যালয় কেন্দ্র, গোড়াই হরিদ্রাচাল াসরকারী প্রাথমিক বিদ্যালয়, কান্ঠালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, ভাওড়া উচ্চ বিদ্যালয় কেন্দ্র, সাটিয়াচড়া শিবনাথ বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র, জামুর্কি নবার স্যার আব্দুল গনি উচ্চ বিদ্যালয় কেন্দ্র, পাকুল্যা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, বংশাই উচ্চ বিদ্যালয় কেন্দ, বহুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রসহ অধিকাংশ ভোট কেন্দ্রে গিয়ে ভোটারদের উপস্থিতি তেমন চোখে পড়েনি। এ সময় ভোট গ্রহন কর্মকর্তা ও আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের অলস সময় পার করতে দেখা গেছে। একই অবস্থা দেখা গেছে উপজেলার মহেড়া, জামুর্কি, ফতেপুর, বানাইল, আনাইতারা, ওয়ার্শি, ভাদগ্রাম, ভাওড়া, বহুরিয়া, লতিফপুর, গোড়াই, আজগানা, তরফপুর ও আজগানা ইউনিয়নের অধিনে ১২০ টি ভোট কেন্দ্রের।

উপজেলা নির্বাচন অফিস জানায়, নির্বাচন পরিচালনার জন্য প্রশাসন থেকে ৬ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট, ৫ শতাধিক পুলিশ বাহিনী, ১ হাজার ৫শ আনসার, ৪০ জন বিজিবি সদস্য, র‌্যাবের মোবাইল টিম ও স্টাইকিং ফোর্স ও ১২০ টি ভোট কেন্দ্রের জন্য ১২৬ জন প্রিজাইডিং অফিসার, ৭৮৯ জন সহকারি প্রিজাইডিং অফিসার এবং এক হাজার ৬৭০ জন পুলিং অফিসার দায়িত্ব পালন করছেন।

চেয়ারম্যান পদে চার জন, ভাইস চেয়ারম্যান পুরুষ তিন জন এর্ব সংরক্ষিত নারী আসান মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন জনসহ মোট ১০ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন । ফলাফল এখন পর্যন্ত পাওয়া যায়নি।

উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক বলেন, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপুর্ন ভাবে গ্রহনের লক্ষে প্রশাসন থেকে কঠোর ব্যবস্থা নেওয়া হয়েছিল। ভোটারদের ভোট কেন্দ্রে উপস্থিতি ছিল কম। কিন্ত নির্বাচন নিরপেক্ষ, সুষ্ঠু, শান্তিপুর্ন ভাবে শেষ হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে