১৮ই এপ্রিল, ২০১৯ ইং ৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
হাস্যোজ্জ্বল মুখে আদালতে নুসরাত হত্যার মূল... রবীন্দ্রনাথ ঠাকুরের পিতার নাম মিয়া খলিফা! ঠাকুরগাঁওয়ে চিকিৎসকের দেওয়া ভূল ওষুধ খেয়ে গর্ভের... যৌতুক দাবী করায় বরকে ন্যাড়া করে ফেরত পাঠালো কনে পক্ষ খুলনা সার্কিট হাউসে মতবিনিময় সভায় নিমন্ত্রন পেলেন...

টাঙ্গাইলের মির্জাপুরে ১২০ ভোট কেন্দ্রের মধ্যে অধিকাংশ কেন্দ্রই ভোটার শুন্য

 মোঃ মোজাম্মেল হক,টাঙ্গাইল সমকাল নিউজ ২৪

টাঙ্গাইলের মির্জাপুরে ১২০ ভোট কেন্দ্রের মধ্যে অধিকাংশ ভোট কেন্দ্র ভোটার শুন্য দেখা গেছে। কেন্দ্রের বাহিরে ও ভিতরে ভোটার দেখা যাচ্ছে না। সকাল ৮ টা থেকে ভোট কেন্দ্রে ভোট গ্রহন শুরু হয়েছে। উপজেলা সদরের মির্জাপুর এস কে পাইলট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়, পুষ্টকামুরী আলহাজ¦ শফিউদ্দিন মিঞা সরকারী প্রাথমিক বিদ্যালয়, মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র বাওয়ার কুমারজানি সরকারী প্রাথি মক বিদ্যালয়, কুরনী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয় কেন্দ্র, গোড়াই উচ্চ বিদ্যালয় কেন্দ্র, কান্ঠালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, ভাওড়া উচ্চ বিদ্যালয় কেন্দ্র, সাটিয়াচড়া শিবনাথ বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র, জামুর্কি নবার স্যার আব্দুল গনি উচ্চ বিদ্যালয় কেন্দ্র, পাকুল্যা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রসহ অধিকাংশ ভোট কেন্দ্রে ভোটার শুন্য দেখা গেছে। একই অবস্থা উপজেলার মহেড়া, জামুর্কি, ফতেপুর, বানাইল, আনাইতারা, ওয়ার্শি, ভাদগ্রাম, ভাওড়া, বহুরিয়া, লতিফপুর, গোড়াই, আজগানা, তরফপুর ও আজগানা ইউনিয়নের অধিনে ১২০ টি ভোট কেন্দ্রের অবস্থা বলে জানা গেছে।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ এ কে এম মিজচানুল হক মিজান জানান, ১২০ কেন্দ্রের মধ্যে ৭০ কেন্দ্রই ঝুঁকিপুর্ন হিসেবে চিহিৃত করে বিপুল সংখ্যক আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী নিয়োগ দেওয়া হয়েছে।

উপজেলা জানায়, নির্বাচন পরিচালনার ৬ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট, ৫০০শ পুলিশ বাহিনী, ১৫০০শ আনসার, ৪০ জন বিজিবি সদস্য ও স্টাইকিং ফোর্স নিয়োগ দেওয়া হয়েছে। নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপুর্ন ভাবে গ্রহনের লক্ষ্যে উপজেলার একটি পৌরসভা ও ১৪ ইউনিয়নের ১২০ টি ভোট কেন্দ্রের জন্য ১২৬ জন প্রিজাইডিং অফিসার, ৭৮৯ জন সহকারি প্রিজাইডিং অফিসার এবং এক হাজার ৬৭০ জন পুলিং অফিসার দায়িত্ব পালন করছেন।

মির্জাপুর এস কে পাইলট মডেল সরকারী উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে নিয়োজিত প্রিজাইডিং অফিসার মো. সাইফুর রহমান বলেন, ভোট কেন্দ্রে ভোটার তেমন লক্ষ করা যাচ্ছে না। তবে সুষ্ঠু ভাবে ভোট গ্রহনের লক্ষে তাদের সকল প্রকার প্রস্তুতি রয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক বলেন, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপুর্ন ভাবে গ্রহনের লক্ষে প্রশাসন থেকে কঠোর ব্যবস্থা নেওয়া হয়েছে। ভোটারগন ভোট কেন্দ্রে আসতে শুরু করেছে। নির্বাচন নিরপেক্ষ, সুষ্ঠু, শান্তিপুর্ন ও গ্রহন যোগ্য করতে নির্বাচন কমিশন ও স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার প্রস্তুতি নেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে