২০শে মে, ২০১৯ ইং ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যশোরের বেনাপোলে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আ’লীগ নেতা নিহত ! বরগুনা সদর রোডে ময়লা স্তুপ রেখেই রাস্তার কার্পেটিং এর... ৬০কিলোমিটার বেগে ঝড় আসছে , নদী বন্দরে সতর্ক সংকেত জারি! বানারীপাড়ায় ইয়াবা সহ মাদকসেবী আটক

টাঙ্গাইলে ভূটা ক্ষেতে স্কুল ছাত্রী ধর্ষণ ও ভিডিও ধারন ।

 হাফিজুর রহমমান.টাঙ্গাইল জেলা প্রতিনিধি । সমকাল নিউজ ২৪

টাঙ্গাইলের নাগরপুরে ৯ম শ্রেনীর ছাত্রীকে কথিত প্রেমিক মো. বাবু মিয়া তার বন্ধুদের সহযোগিতায় ভূটা ক্ষেতে ধর্ষন ও ভিডিও ধারন করেছে বলে অভিযোগ উঠেছে।

২২ ফেব্রুয়ারি শনিবার দুপুরে উপজেলার মামুদনগর ইউনিয়নে মেঘনা গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষিতা উপজেলার একটি বিদ্যালয়ে নবম শ্যেণীর ছাত্রী। এ ব্যাপারে নাগরপুর থানায় ভিকটিমের পরিবার বাদী হয়ে মামলা দায় করে।

ভিকটিমের পরিবার ও পুলিশ সূত্রে জানা য়ায়, গত ২২ ফেব্রুয়ারি শনিবার উপজেলার মামুদনগর ইউনিয়নে মেঘনা গ্রামের নবম রশ্রণীর ছাত্রীকে একই গ্রামের আব্দুর রশিদ মিয়ার ছেলে মো. বাবু মিয়া বন্ধুদের সহযোগীতায় স্থানীয় শাহজাহান মিয়ার ভূটা ক্ষেতে নিয়ে ধর্ষণ করে।

এসময় বন্ধুরা কৌশলে ধর্ষণের অশ্লীল ভিডিও মোবাইল ফোনে ধারন করে । মেয়েটির ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে ধর্ষক ও তার বন্ধুরা পালিয়ে যায়। পরে ভিকটিমকে উদ্ধার করে থানা পুলিশে কাছে হস্থান্তর করেন।

পুলিশ ভিকটিমের কথা বার্তা শুনে তার পরিবারের কাছ থেকে লিখিত অভিযোগ নেয়।

অভিযোগে বাবু সহ ৪ জনকে আসামী করা হয়। আসামীরা হচ্ছে, একই গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে মো.সুবজ মিয়া, মো.মানিক মিয়ার ছেলে মো.শাকিল মিয়া, মো.ইব্রাহিম মিয়ার ছেলে মো. জাকির হোসেন।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ জানান, আমরা ওই ভিকটিমের পরিবারের কাছ থেকে অভিযোগ নিয়ে দ্রুত আসামী ধরার জন্য অভিযান পরিচালনা করি। পুলিশের খবর পেয়ে আসামীরা পালিয়ে য়ায়। আসামীদের গ্রেফতারের অভিযান অবহত আছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে