১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আদমদীঘিতে রাতে দোকান খোলা রাখায় ৯ দোকানে জরিমানা ৭টির... রাজশাহীতে খাদ্য বাজারে নৈরাজ্য দেখার কেউ নেই’প্রশাসন... পাইকগাছার সোলাদানা ইউনিয়নে মরা কুচিয়া নদীর উপর... দুর্গাপুরে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার সিলেট ওসমানী বিমানবন্দরে পাখির ধাক্কায় বিমান নষ্ট

চারবার শ্রেষ্ঠ অফিসার্স ইনচার্জ কে এম তারিকুল ইসলাম

  সমকালনিউজ২৪

তরিকুল ইসলাম রতনঃ বরিশাল রেঞ্জে টানা চার বার শ্রেষ্ঠ অফিসার্স ইনচার্জ নির্বাচিত হলেন বরগুনা সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কে এম তারিকুল ইসলাম।

বুধবার (০৬ অক্টোবর) সকাল ১০ টায় বরিশাল পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে বরগুনা সদর থানার অফিসার্স ইনচার্জ কে এম তারিকুল ইসলাকে চতুর্থবারের মতোন সম্মাননা দেওয়া হয়।

এ সম্মাননা স্মরক তার হাতে তুলে দেন এই অনুষ্ঠানের প্রধান অতিথি ও বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান।

এ সময়ে তিনি বলেন বরগুনা জেলায় এই প্রথম টানা চতুর্থ বার এক অফিসার্স ইনচার্জ শ্রেষ্ঠ সম্মাননা পেলেন। আমি মনে করি এই সম্মাননা তার কাজের ফল। আমি তার সার্বিক মঙ্গল কামনা করি এবং তার যে দায়িত্ব সেটা সে এই সম্মাননার মাধ্যমে প্রতিফতিল করবে এটাই আমার বিশ্বাস।

এসময়ে উপস্থিত ছিলেন – বরগুনা পুলিশ সুপার মুহাম্মদ জাহাঙ্গীর মল্লিক, বরগুনা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী আহম্মেদ,সহ অন্যান্য উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগন।

এবিষয়ে বরগুনা সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কে এম তারিকুল ইসলাম বলেন–আমি মনে করি আমার এই সম্মাননা আমার পরিশ্রমের ফসল এবং আমার সহকর্মীদের একান্ত সহযোগীতা, সহকর্মীদের সহযোগীতাই আমি এই সম্মাননা পেয়েছি।

তিনি আরও বলেন -আমাকে যিনি এই সম্মাননায় ভুষিত করেছেন আমি তার প্রতি কৃতঙ্গতা প্রকাশ করছি। এই সম্মাননা আমাকে ও আমার কাজকে আরও উৎসাহিত করবে এবং আমার কাজের পরিধি আরও বেড়ে যাবে বলেও তিনি জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল প্রতিদিন বিভাগের সর্বশেষ
বরিশাল প্রতিদিন বিভাগের আলোচিত
ওপরে