২৪শে জুলাই, ২০১৯ ইং ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দাগনভূঞায় ইয়াকুবপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের... নওগাঁয় বিকাশে প্রতারক চক্রের ফাঁদে পড়ে নিঃস্ব আব্দুল... ছেলেধরা সন্দেহে গণপিটুনি, প্রধান শিক্ষক গ্রেফতার আমতলীতে তিন দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন আত্রাইয়ে ৪ মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতে কারাদন্ড

টানা ৬৭ দিন পর কারাগার থেকে মুক্তি পেলেন ঠাকুরগাঁও-২ আসনের ধানের শীষের প্রার্থী

 হাসেম আলী, ঠাকুরগাঁও প্রতিনিধি: সমকাল নিউজ ২৪

ঠাকুরগাও-২ আসনের ধানের শীষের প্রার্থী মাও.আব্দুল হাকিম টানা ৬৭ দিন জেলে থাকার পর আজ সোমবার সন্ধ্যায় ঠাকুরগাও জেলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন।

 

জেল থেকে বের হওয়ার সময় জেলা ও ঠাকুরগাও -২ নির্বাচনী এলাকার শত শত মানুষ ফুলেল শুভেচ্ছা জানান তাঁকে।

 

তিনি জেলে থাকাবস্থায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীক পান।ওই প্রতীকে তার নির্বাচন হয়।

 

জেল থেকে বের হয়ে এসে মাও.আব্দুল হাকিম বলেন,আমার কোন অপরাধ ছিল না। বিনা অপরাধে ৬৭ দিন জেলে থাকলাম।মহামান্যহাইকোর্ট থেকে জামিন লাভের পর বাংলাদেশের সর্বোচ্চ আদালত( সুপ্রিম কোর্ট) থেকে আটক ও হয়রানী (নো এরেস্ট, নো হেরাস) না করার আদেশ থাকলেও তা মানা হয়নি।এ আদেশের পরেও একে ৯/১০ টি মামলা দিয়ে হয়রানী করা হয়েছে।শুধু আমি নয় আমার নির্বাচনী এজেন্টসহ শত শত নেতা কর্মীকে জেলে রেখে সাজানো নির্বাচন করা হয়েছে। ঠাকুরগাও-২ আসনের এ কারচুপির নির্বাচন দুপুর সাড়ে ১২ টার সময় সাংবাদিক সম্মেলন করে ভোট বর্জন করা হয়। আমি আমার সকল নেতা কর্মী ও সর্বস্তরের জনগণকে ধর্য্য ধারন করে পথ আগাবার উদাার্ত আহবান জানাচ্ছি।

 

উল্লেখ্য যে, মাও.আব্দুল হাকিমকে গত ১নভেম্বর নাশকতার পরিকল্পনার অভিযোগ এনে নিজ বাসা থেকে আটক করে পুলিশ। পরে একে একে ১৭টি মামলার আসামী করে তাঁকে জেলে আটক রাখে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে