২৮শে মে, ২০২০ ইং ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাধারণ ছুটি বাড়ছে না, স্বাস্থ্যবিধি মেনে অফিস সাপাহারে আদিবাসীর লা’শ উদ্ধার সাপাহারে অসামাজিক কাজে রাজি না হওয়ায় মধ্যযুগীয় ভাবে... বরগুনায় কিশোর গ্রুপের হামলায় স্কুলছাত্র নি’হত মান্দায় ঘূর্ণিঝড়ের কারনে বসতবাড়ি লন্ডভন্ড

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা ‘মানবপাচারকারী’ নিহত

 অনলাইন ডেস্ক: সমকালনিউজ২৪
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা ‘মানবপাচারকারী’ নিহত

জেলার টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আজিম উল্লাহ (২২) ও আবদুস সালাম (৫২) নামে দুই রোহিঙ্গা নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহতরা রোহিঙ্গা মানবপাচারকারী।

সোমবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার শাপলাপুর মেরিন ড্রাইভ সড়কে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুটি দেশীয় তৈরি অস্ত্র ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ জানান, শাপলাপুর মেরিন ড্রাইভ সড়কে মানবপাচারকারীরা অবস্থান করছে এমন গোপন সংবাদ আসে। এর ভিত্তিতে রাত সাড়ে ১২টার দিকে সেখানে অভিযান চালান পুলিশ সদস্যরা। পুলিশের উপস্থিতি টের পেয়ে মানবপাচারকারীরা তাদের লক্ষ্য করে গুলি করে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

পরে অন্যরা পালিয়ে গেলে ঘটনাস্থলে আজিম উল্লাহ ও আবদুস সালামের গুলিবিদ্ধ দেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় টেকনাফ থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) জহিরুল ইসলাম, কনস্টেবল মোবারক হোসেন, খাইরুল ও মানিক মিয়া আহত হয়েছেন বলে জানান ওসি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে