১৯শে মার্চ, ২০১৯ ইং ৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাকসু আন্দোলন মঞ্চকে আলোচনা সভা করতে দেয়নি প্রশাসন কালাইয়ে আ.লীগের দু”পক্ষের সংঘর্ষে ঘটনায় ইউপি... রাঙ্গামাটিতে ব্রাশ ফায়ারে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৭ নওগাঁর ১০ উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্রে ভোটার... রাতের আঁধারে ঘুম থেকে জাগিয়ে হত্যা

ট্রাকের ধাক্কায় মোটর সাইকেলের ২ আরোহী নিহত।

 এম শিমুল খান, গোপালগঞ্জ। সমকাল নিউজ ২৪

গোপালগঞ্জের পাশ্ববর্তী নড়াইল জেলার নড়াগাতিতে ট্রাক ও মোটর সাইকেলের সংঘর্ষে দুজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো দুজন।

শনিবার বিকালে গোপালগঞ্জের চাপাইল-নড়াইলের কালিয়া সড়কের নড়াগাতির থানার বাগুডাঙ্গা বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, নড়াইলের নড়াগাতি থানার যোগানিয়া গ্রামের মিলন ঘোষের ছেলে বিপ্লব ঘোষ (১৬) ও একই থানার অজিত বিশ্বাসের ছেলে বাঁধন বিশ্বাস (১৭)। আহতদের গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নড়াগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলমগীর কবির জানান, ভাড়ায় চালিত একটি মোটর সাইকেলে করে বিপ্লব ঘোষ (১৬) ও বাঁধন বিশ্বাস (১৭) সংযোগ সড়ক থেকে গোপালগঞ্জের চাপাইল-নড়াইলের কালিয়া সড়কে যাচ্ছিলেন।

এ সময় দ্রুতগামী একটি ট্রাক মোটর সাইকেলটিকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি বট গাছে ধাক্কা মারে। এতে বিপ্লব ঘোষ ও বাঁধন বিশ্বাসসহ চারজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার বিপ্লব ঘোষ ও বাঁধন বিশ্বাসকে মৃত ঘোষণা করেন। আহত দুজনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
গোপালগঞ্জ বিভাগের সর্বশেষ
গোপালগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে