১৯শে মার্চ, ২০১৯ ইং ৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাকসু আন্দোলন মঞ্চকে আলোচনা সভা করতে দেয়নি প্রশাসন কালাইয়ে আ.লীগের দু”পক্ষের সংঘর্ষে ঘটনায় ইউপি... রাঙ্গামাটিতে ব্রাশ ফায়ারে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৭ নওগাঁর ১০ উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্রে ভোটার... রাতের আঁধারে ঘুম থেকে জাগিয়ে হত্যা

ঠাকুরগাঁওয়ে পুলিশ মেমোরিয়াল ডে উদযাপন।

 হাসেম আলী, ঠাকুরগাঁও প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

ঠাকুরগাঁওয়ে বর্ণিল আয়োজনে ১ মার্চ শুক্রবার সকাল সাড়ে ১০ টায় পুলিশ সুপার কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুলিশ লাইনে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শেষ হয়।

“কর্তব্যের তরে করে গেলে যারা আত্নবলিয়ান, প্রতি ক্ষণে স্মরি রাখিব ধরি তোমাদের সন্মান” এ প্রতিবাদ্যকে ধারণ করে জেলা পুলিশের আয়োজনে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা, গভীর সমবেদনা, শ্রদ্ধাভরে স্মরণ ও তাদের পরিবারকে সংবর্ধনা জানাতে সারা দেশের ন্যায় ঠাকুরগাঁওয়ে পুলিশ মেমোরিয়াল ডে উদযাপন করা হয়েছে। পিপিএম জেলা পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামানের সভাপতিত্বে পুলিশ লাইন ড্রিল শেডে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা পুলিশ সুপার, আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, অতিরিক্ত জেলা পুলিশ সুপার,চাই লাও মারমা,সদর সার্কেল, আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ, সদর থানার অফিসার্স ইনচার্জ আশিকুর রহমান(আশিক)সহপুলিশ সদস্যবৃন্দ।

পরে পুলিশ সদস্য সন্তানদের চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ী প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করেন, জেলা পুলিশ সুপার পিপিএম মোহা: মনিরুজ্জামান।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে