২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যাকাত দিলে সম্পদ বাড়ে ! ব্রীজ মেরামতে সময় ক্ষেপন তালতলী উপজেলা সদরের সাথে সারা... জামালপুরের দেওয়ারগঞ্জ পৌর মেয়রের বিরুদ্ধে মামলার... বগুড়ায় গ্যাস ট্যাবলেট সেবনে কাকি ভাতিজা আত্মহত্যা ! বরগুনায় বশতঘর নির্মানে বাধা” ৩ লক্ষ্য টাকা চাদাঁদাবীর...

ঠাকুরগাঁওয়ে পুলিশ মেমোরিয়াল ডে উদযাপন।

 হাসেম আলী, ঠাকুরগাঁও প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

ঠাকুরগাঁওয়ে বর্ণিল আয়োজনে ১ মার্চ শুক্রবার সকাল সাড়ে ১০ টায় পুলিশ সুপার কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুলিশ লাইনে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শেষ হয়।

“কর্তব্যের তরে করে গেলে যারা আত্নবলিয়ান, প্রতি ক্ষণে স্মরি রাখিব ধরি তোমাদের সন্মান” এ প্রতিবাদ্যকে ধারণ করে জেলা পুলিশের আয়োজনে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা, গভীর সমবেদনা, শ্রদ্ধাভরে স্মরণ ও তাদের পরিবারকে সংবর্ধনা জানাতে সারা দেশের ন্যায় ঠাকুরগাঁওয়ে পুলিশ মেমোরিয়াল ডে উদযাপন করা হয়েছে। পিপিএম জেলা পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামানের সভাপতিত্বে পুলিশ লাইন ড্রিল শেডে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা পুলিশ সুপার, আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, অতিরিক্ত জেলা পুলিশ সুপার,চাই লাও মারমা,সদর সার্কেল, আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ, সদর থানার অফিসার্স ইনচার্জ আশিকুর রহমান(আশিক)সহপুলিশ সদস্যবৃন্দ।

পরে পুলিশ সদস্য সন্তানদের চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ী প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করেন, জেলা পুলিশ সুপার পিপিএম মোহা: মনিরুজ্জামান।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে