১৫ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ ৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শোকাবহ বেদনাদায়ক ১৫আগষ্ট আজ বরগুনার আমতলীতে জমি দখলের জের ধরে বৃদ্ধকে পিটিয়ে... বরগুনার পাথরঘাটায় অ’স্ত্রসহ আটক ১ শার্শা উপজেলা যুবলীগের পক্ষথেকে বঙ্গবন্ধুর ৪৫তম... বরগুনা পাথরঘাটা থেকে হরিণের চামড়া উদ্ধার

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে জুয়া খেলার সময় সরঞ্জামসহ আ’টক ৮

  সমকালনিউজ২৪

মোঃ ইলিয়াস আলী, ঠাকুরগাঁও ::

মঙ্লবার ৮ অক্টোবর ভোরে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার জুয়ার আসর থেকে জুয়া খেলার সরঞ্জামসহ ৮ জুয়াড়িকে আ’টক করেছে পুলিশ।

পীরগঞ্জ উপজেলার সেনুয়া দোগাছি গ্রামে একটি বাড়িতে অ’ভিযান চালিয়ে তাদের আ’টক করা হয়।

ওইদিন সকালে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায়।

আ’টককৃতরা হলো- মৃত কশুমদ্দিনের ছেলে জিয়াউল ইসলাম জিয়া (৩৮), ভোমরাদহ গ্রামডাঙ্গী গ্রামের মৃত কাদের বক্সের ছেলে আবেদ আলী (৫৫), মৃত মজির উদ্দীনের ছেলে সোহরাব আলী (৩১), ভোমরাদহ মন্ডলপাড়া গ্রামের মৃত তোফর আলীর ছেলে মোসলেম উদ্দীন (৩৮), কাঁচন দুবরা গ্রামের ফটিক চন্দ্র রায়ের ছেলে নারায়ন চন্দ্র রায় (২৮), ভোমরাদহ কাপরিয়া গ্রামের মনির উদ্দীনের ছেলে আব্দুর রশিদ (৩৩), সেনুয়া জামাতপাড়া মৃত সিরাজ উদ্দীনের ছেলে শাহজাহান (৩২) ও সেনুয়া দোগাছি গ্রামের মৃত ফজলুল হকের ছেলে কামাল হোসেন (৩২)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে পীরগঞ্জ থানার উপ পরিদর্শক কামাল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম জুয়ার আসরে অ’ভিযান চালায়। এ সময় এক সেট তাস, জুয়ার বোর্ড থেকে নগদ এক হাজার ৪২০ টাকাসহ এই আটজন জুয়াড়িকে হাতেনাতে আ’টক করা হয়।

পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, এ ঘটনায় প্রকাশ্য জুয়া আইনের আওতায় মামলা দায়ের করে আসামিদের কারাগারে পাঠানো হয়েছে। জুয়া-হাউজির ব্যাপারে জিরো টলারেন্স নীতি অনুযায়ী পুলিশের এ অ’ভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে