৬ই জুন, ২০২০ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে তিন ভুয়া ডিবি পুলিশ গ্রে’ফতার

  সমকালনিউজ২৪

মোঃ ইলিয়াস আলী, ঠাকুরগাঁও ::

প্রতারণা চাঁদাবাজির অভিযোগে গ্রে’ফতার তিনজন সহ পাঁচজনের নাম উল্লেখ করে আরো ২/৩ জনের নামে অজ্ঞাতনামা আসামী করে মা’মলা করেছে পৌর শহরের ব্যবসায়ী বাদঁশা।

আটক হওয়া তিনজন হলেন ১। পৌর শহরের দক্ষিণ সন্দারই গ্রামের বেলালের ছেলে নয়ন আলী (২৬)
২। মৃত লাল মিয়ার ছেলে রফিক হোসেন (২৮) ৩। রফিকের ছেলে মিলন হোসেন (৩০)।

পলাতক আসামীরা হলেন ঠাকুরগাঁও সদর উপজেলার সোহাগ হোসেন ও আতিকুল ইসলাম।

মা’মলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক(এস আই) আহসান হাবীব জানান-ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে রাণীশংকৈল পৌর মহলবাড়ী গ্রামের বাদশার ছেলে হিমেলের কাছে মা’দকের মা’মলায় ফাসিয়ে দেওয়ার হুমকি দিয়ে এক লাখ চল্লিশ হাজার টাকা হাতিয়ে নেয় এই চক্রটি।

ঘটনাটি সন্দেহজনক হলে হিমেলের বাবা বাদশা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দেয়।

অভিযোগের ভিত্তিতে এবং তদন্ত সাপেক্ষে ৩০ এপ্রিল বৃহস্পতিবার রাতে আটককৃত তিন যুবককে কৌশলে থানায় ডেকে নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদে তাদের কথাবার্তায় সন্দেহ হলে তাদের আটক করা হয়। পলাতক আসামীদেরও ধরার প্রক্রিয়া চলমান বলে জানান তদন্তকারী কর্মকর্তা আহসান হাবীব।

হিমেলের বাবা বাঁদশা মুঠোফোনে বলেন- আমার ছেলে হরিপুর উপজেলার যাদুরানী বাজারে ব্যবসায়ীক কাজে যাওয়ার পথিমধ্যে নয়ন আলী আমার ছেলের সঙ্গ নেয়। পরে পরিকল্পিতভাবে ভুয়া ডিবির হাতে তুলে দিয়ে মা’দকের মা’মলায় ফাঁসানোর হুমকি দিয়ে আমার কাছে এক লাখ চল্লিশ হাজার টাকা নেয়। তবে ঘটনাটি সন্দেহজনক মনে হলে আমি রাণীশংকৈল থানায় বিষয়টি জানিয়ে অভিযোগ করি।

রাণীশংকৈল থানা ইনচার্জ আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান আসামীদের গ্রে’ফতার করে ঠাকুরগাঁও জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে