২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ১২ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিপুল পরিমান ই’য়াবাসহ গ্রে’ফতার ২ নোয়াখালীর অসহায় ও নিরীহ মানুষের জন্য একজন... স্পেনের রাজধানী মাদ্রিদে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস... রাজারহাটে বিপুল উৎসাহ ও উদ্দীপনায় অনুষ্ঠিত হলো... চিলমারীতে ৩০০পিচ ই’য়াবাসহ মা’দক সম্রাট মিনহাজুল...

ঠাকুরগাঁওয়ে কলেজ ছাত্র কর্তৃক মাদ্রাসার ছাত্রীকে ধ’র্ষণের অভিযোগ

 মোঃ ইলিয়াস আলী,ঠাকুরগাঁও, সমকালনিউজ২৪

সোমবার ভোরে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের বোয়ালধার গ্রামে ভানোর আলিম মাদরাসার আলিম দ্বিতীয় বর্ষের ছাত্রীকে ধ’র্ষণ করেছে কলেজ ছাত্র।

মামলার বিবরণে জানা যায়, ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বোয়ালধার গ্রামের ভানোর আলিম মাদ্রাসার আলিম দ্বিতীয় বর্ষের ছাত্রী (১৯) একই গ্রামের সইদুর রহমানের পুত্র ঢাকা কলেজের ছাত্র মোঃ মনসুর আলী (২৫) মাদ্রাসা যাওয়ার সময় পথে অবৈধ সম্পর্ক গড়ে তুলতে কু-প্রস্তাব দেয় ।

উক্ত কু-প্রস্তাবে মাদ্রাসা ছাত্রী সাড়া না দিলে গত ১১ আগস্ট (রবিবার) দিবাগত রাতে নিজ শয়ন ঘরে ঘুমিয়ে পড়ে। ওই রাতে আনুমান ২ টার সময় শয়ন ঘরের দরজা খুলে মাদ্রাসার ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে মনসুর আলী (২৫) এই সুযোগে অসৎ উদ্দেশ্যে শয়ন ঘরে প্রবেশ করে খাটের নিচে আত্মগোপন করে। মাদ্রাসার ছাত্রী ঘরে প্রবেশ করে দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়লে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধ’র্ষণ করে। ওই সময় চিৎকার দেওয়ার চেষ্টা করলে বুকে ধারালো ছুরি প্রদর্শন ও হ’ত্যার ভয়-ভীতি দেখায় এ সময় তার পিতা টের পেলে ঘরের দরজা তালাবদ্ধ করে দেয়।

পরবর্তীতে লোকজন জানাজানি হলে ওই দিন সন্ধ্যা ৭ টায় সালিশ বৈঠক বসে। সালিশ বৈঠক চলাকালীন সময়ে মনসুরের পরিবারের লোকজন লাটিসোটা নিয়ে বাড়িতে হামলা চালিয়ে মনসুরকে ছিনিয়ে নেয়।

এ ঘটনায় মঙ্গলবার বিকালে মাদ্রাসা ছাত্রীর পিতা বাদী হয়ে বালিয়াডাঙ্গী থানায় মনসুর আলীকে প্রধান আ’সামী করে ১১ জন ও অজ্ঞাতনামা ৪/৫ জনের নামে মামলা দায়ের হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত কোন আ’সামী গ্রে’ফতার হয়নি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে