৩রা এপ্রিল, ২০২০ ইং ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
টাকার অভাবে খাবার কিনতে পারছেন না,প্রতিবেশীদের কাছে... করোনা পরিস্থিতিতে আর্তমানবতার সেবায় এগিয়ে এলেন জসিম... মহিপুরে হতদরিদ্রদের মাঝে কোষ্টগর্ডের খাবার সামগ্রী... বালিয়াডাঙ্গীতে ৩ ঘন্টা নিত্য প্রয়োজনীয় দোকান খোলা... জামালপুরে ১০০ মেগাওয়াট পাওয়ার প্লান্টের ভেতরে বিদ্যুৎ...

ঠাকুরগাঁওয়ে গলায় ফাঁ’স দিয়ে ভারসাম্যহীন কিশোরের আ’ত্মহ’ত্যা

  সমকালনিউজ২৪

মোঃ ইলিয়াস আলী, ঠাকুরগাঁও ::

প্রতিদিনের ন্যায় বাবা-মা সহ পরিবারের সবার সাথে শনিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে খাবার খেয়ে ঘুমিয়ে ছিল আলতাফুর (১৫)। রবিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে তার বাবা মকবুল হোসেন ঘুম থেকে ওঠে দেখে একমাত্র সন্তানের নিথর দেহটি বাড়ির আঙিনার জলপাই গাছে ঝুলছে। মুখের কথা বন্ধ হয়ে যায় আলতাফুরের বাবার। বাড়ির অন্যান্যরা উঠে চিৎকার চেঁচামেচি করতেই বাড়িতে হাজির হয় প্রতিবেশীরা। কিন্তু তার আগেই আলতাফুর চলে গেছে না ফেরার দেশে।

ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের লালাপুর ডাঙ্গীপাড়া গ্রামে।

আলতাফুরের বাবা মকবুল হোসেন জানান, আলতাফুর দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় আক্রান্ত ছিল। তাকে সবসময় চোখে চোখে রাখতে হতো। আলতাফুরসহ সবাই রাতে খাবার খাওয়ার পর ঘুমিয়ে পড়ার পর সে কোন সময় বাড়ির আঙিনার জলপাই গাছে ফাঁ’স দিয়ে আ’ত্মহ’ত্যা করেছে কেউ টের পায়নি।

তিনি আরও জানান, রবিবার সকাল সাড়ে ৬ টার সময় আমি গোয়াল ঘর থেকে গরু বের করার জন্য ঘুম থেকে উঠে তার ঝুলন্ত ম’রদেহ দেখি।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাসিবুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। আলতাফুরের মৃ’ত্যু নিয়ে পরিবারের সদস্যদের কোনো অভিযোগ নেই মর্মে থানায় লিখিতভাবে জানিয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ফিরলে বাকি বিষয় জানা যাবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে