১৮ই নভেম্বর, ২০১৯ ইং ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঘূর্ণিঝড় বুলবুল আ’ক্রান্তদের মাঝে বিনামূল্যে... নওগাঁয় ইজিবাইক চালকের ম’রদেহ উ’দ্ধার প্রায় ৩০ কোটি ৩২ লক্ষ টাকার কেমিক্যাল জ’ব্দ সাপাহারে শান্তিপূর্ণ পরিবেশে পিইসি ও ইবতেদায়ী পরীক্ষা... ঠাকুরগাঁওয়ের কলেজ ছাত্রের ঝু’লন্ত ম’রদেহ উ’দ্ধার

ঠাকুরগাঁওয়ে গৃহবধূ হ’ত্যা মা’মলার আসামি ইউপি সদস্য গ্রে’ফতার

 মোঃ ইলিয়াস আলী,ঠাকুরগাঁও সমকালনিউজ২৪

ঠাকুরগাঁও সদর উপজেলায় অনিতা ঘোষ (৩৫) নামে এক গৃহবধূর হ’ত্যা মা’মালার প্রধান আসামি রুহিয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর আলম (৫০) গ্রে’ফতার হয়েছে।

বুধবার (৪ সেপ্টেম্বর) ভোরে পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার তোড়েয়া ইউনিয়ন থেকে তাকে গ্রে’ফতার করা হয়। আ’টককৃত জাহাঙ্গীর আলম ঘনিমহেশপুর গ্রামের মৃ’ত খাশির উদ্দীন মাস্টারের ছেলে।

রুহিয়া থানার ওসি তদন্ত বাবলু কুমার রায় জানান, ঘনিমহেশপুর খ্রিস্টান মিশনপাড়া গ্রামের বাবলু ঘোষের সঙ্গে প্রতিবেশী সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর আলমের মধ্যে জমিজমা নিয়ে বি’রোধ চলছিল। গত বছরের ৫ নভেম্বর সকালে জমিজমা নিয়ে বি’রোধের জের ধরে অনিতা ঘোষ এবং আসামি লিলি বেগমের মধ্যে বাক বিতণ্ডা শুরু হয়। খবর পেয়ে জাহাঙ্গীর আলম ঘটনাস্থলে উপস্থিত হলে সং’ঘর্ষ সৃষ্টি হয়। এক পর্যায়ে জাহাঙ্গীর মেম্বার বাঁশের লাঠি নিয়ে অনিতা ঘোষের মাথায় সজোরে আ’ঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। প্রত্যক্ষদর্শীরা তাকে উ’দ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অনিতা ঘোষ মা’রা যায়।

এ ঘটনায় নি’হত অনিতা ঘোষের স্বামী বাবলু ঘোষ বাদী হয়ে রুহিয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর আলম ও তার স্ত্রী লিলি বেগমকে আসামি করে রুহিয়া থানায় একটি হ’ত্যা মা’মলা দায়ের করেন।

গ্রে’ফতারের সত্যতা নিশ্চিত করে রুহিয়া থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার রায় বলেন, দীর্ঘ দিন ধরেই প’লাতক ছিলেন জাহাঙ্গীর। কোনো জায়গায় তিনি স্থায়ী হয়ে থাকনে না। অবশেষে অনেক কৌশল করে আটোয়ারী উপজেলার তোড়েয়া ইউনিয়ন থেকে তাকে গ্রে’ফতার করা হয়।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে