১৮ই জুন, ২০১৯ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ভারত থেকে বেনাপোল দিয়ে দেশে ফিরল বাংলাদেশি ৬ নারী চয়ন কে মামলা থেকে বাঁচাতেই প্রতিবন্ধী শরিফুলের... রাজাপুরে কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ দুর্গাপুরে মানববন্ধন ও প্রশাসনকে জানিয়েও হুমকীতে... বগুড়ায় বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের সংঘর্ষ,...

ঠাকুরগাঁওয়ে দশম শ্রেণীর স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ,আটক ১

 মোঃ ইলিয়াস আলী নিজস্ব প্রতিবেদক সমকাল নিউজ ২৪

ঠাকুরগাঁও সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়নের সংখ্যালঘু পরিবারের দশম শ্রেণির এক ছাত্রীকে দল বেঁধে ধর্ষণের ঘটনায় থানায় মামলা করেছে ওই ছাত্রীর বাবা।

 

সোমবার বিকালে রুহিয়া থানায় ১ জনের নাম উল্লেখ করে ৪ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন বলে জানান রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার বর্মণ।

 

ওসি বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রবিবার রাতেই এক যুবককে আটক করেছে পুলিশ।

 

মামলা সূত্রে জানা যায়, স্থানীয় আসাননগর উচ্চ বিদ্যালয়ে যাওয়া-আসার সময় ও মোবাইলে ওই ছাত্রীকে উত্যক্ত করত এক যুবক। পরে গত শুক্রবার রাত ৮টার দিকে ওই ছাত্রীকে বই দেওয়ার কথা বলে কৌশলে বাড়ির পাশে ডেকে নেয় ছেলেটি। পরে কয়েকজন মিলে ছাত্রীটির মুখ চেপে খড়িঘরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

 

রবিবার রাতে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ওই ছাত্রীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে।

 

ঠাকুরগাঁও রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার বর্মণ বলেন, মেয়েটির শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ১ জনকে আটক কারা হয়েছে। অন্য ধর্মের এক ছেলে ও তার বন্ধুসহ ৩ জন পালাক্রমে ধর্ষণ করেছে বলে ছাত্রী জানিয়েছে। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত চলার কারণে অপরাধীদের নাম গোপন রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে