১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পটুয়াখালীতে প্রধান শিক্ষক তৃতীয় শ্রেণির ছাত্রীর মুখে... ঝালকাঠিতে নদী ভাঙ্গনের কবলে দোকনঘর নদীগর্ভে ফেরি... বগুড়ায় বিএনপি’র আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত মাদ্রিদে বাংলাদেশী মালিকানাধীন ভূঁইয়া মনি... এক নজরে বরগুনা পৌরসভা

ঠাকুরগাঁওয়ে দুই সন্তানের মুখে বি’ষ দিয়ে হ’ত্যা, মায়ের বি’রুদ্ধে মা’মলা

 মোঃ ইলিয়াস আলী সমকালনিউজ২৪

ঠাকুরগাঁওয়ের সদর উপজেলায় পারিবারিক কলহের জের ধরে দুই শিশু সন্তানকে খাবারে বি’ষ মিশিয়ে হ’ত্যার অ’ভিযোগে বিষ’পানে আ’ত্মহ’ত্যার চেষ্টাকারী মা নুরবানু আক্তারের বি’রুদ্ধে হ’ত্যা মা’মলা দায়ের করা হয়েছে। এছাড়া বি’ষ প্রয়োগে নি’হত দুই শিশুর ময়না তদন্ত সম্পন্ন করেছে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল কর্তৃপক্ষ।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল ম’র্গে ওই দুই শিশুর ম’য়না ত’দন্ত সম্পন্ন হয়। এ ঘটনায় দুই সন্তানকে বি’ষ প্রয়োগে হ’ত্যা ও আ’ত্মহ’ত্যার চেষ্টার অ’ভিযোগে স্ত্রী নুরবানুকে আসামি করে রুহিয়া থানা পুলিশ বাদী হয়ে একটি হ’ত্যা মা’মলা দায়ের করেছেন। এ দিকে, সন্তান হ’ত্যাকারী মা নুরবানু এখন পর্যন্ত ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পুলিশের নজরদারীতে চিকিৎসাধীন রয়েছেন।

মা’মলার বিষয়টি নিশ্চিত করে রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, নিজের দুই সন্তানকে খাবারে বি’ষ মিশিয়ে হ’ত্যার অ’ভিযোগে নিজেও বি’ষপানে আ’ত্মহ’ত্যার চেষ্টাকারী গৃহবধূ নুরবানু আক্তারের বি’রুদ্ধে মা’মলা হয়েছে। বর্তমানে সে হাসপাতালে পুলিশি নজরদারিতে রয়েছে। চিকিৎসা শেষে সুস্থ হয়ে উঠলেই তাকে গ্রে’ফতার করা হবে বলে উল্লেখ করেন তিনি।

উল্লেখ্য, ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার রুহিয়া ইউনিয়নের ঘনিমহেশপুর বারঘরিয়া গ্রামের নুরবানুর স্বামী সেলিম হাবাগোবা প্রকৃতির হওয়ায় তাদের পৈতৃক ভিটামাটি দখলের চেষ্টা করে আসছিল চাচা শ্বশুর মমতাজুল, আইয়ুব ও ফজলূ। এ নিয়ে স্বামীর ভিটামাটি বিষয়ে কথা বলতে গিয়ে বিভিন্ন সময়ে চাচাত শ্বশুর ও শাশুড়ি নুরিনা, জোসনা ও ফতে কর্তৃক নি’র্যাতনের শিকার হয় নুরবানু। এরই জেরে স্থানীয়ভাবে তার বি’রুদ্ধে শালিসের আয়োজন করা হয়।

শালিসে তাকে অপমানিত করা হতে পারে এমন আশংকায় বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকালে দোকান থেকে কী’টনা’শক কিনে প্রথমে দুই সন্তানের খাবারের সঙ্গে মিশিয়ে তাদের খাওয়ানোর পর নিজেও বি’ষপানে আ’ত্মহ’ত্যার চেষ্টা চালায় নুরবানু।

পরে বিষয়টি টের পেয়ে গৃহবধূর স্বামী তাদের উ’দ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে কোলের শিশু সন্তান নুরুজ্জামান (১৮ মাস) ও মেয়ে সাম্মী আকতার (৬) চিকিৎসাধীন অবস্থায় মা’রা যায়।

 

বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে