২০শে মে, ২০১৯ ইং ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঘুষ না দেয়ায় পৌনে ৩ লাখ টাকার ডিম রাস্তায় ফেলে দিল পুলিশ যশোরের বেনাপোলে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আ’লীগ নেতা নিহত ! বরগুনা সদর রোডে ময়লা স্তুপ রেখেই রাস্তার কার্পেটিং এর... ৬০কিলোমিটার বেগে ঝড় আসছে , নদী বন্দরে সতর্ক সংকেত জারি!

ঠাকুরগাঁওয়ে নিজ দোকানে যুবকের আত্মহত্যা।

 হাসেম আলী, ঠাকুরগাঁও প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

ঠাকুরগাঁওয়ে দিন-দুপুরে সেলুনের সাটার নামিয়ে গলায় ফাঁস দিয়ে নরসুন্দরের আত্মহত্যা করেছে।

সোমবার সকাল ১১টার দিকে শহরের কালীবাড়ি এলাকায় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনের একটি সেলুন থেকে বিকাশ (৩০) নামে এক নরসুন্দরের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত বিকাশ ঠাকুরগাঁও শহরের নিশ্চিন্তপুর এলাকার সমেশ রায়ের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের মতো আজও সকালে সেলুনের দোকান খুলে আশপাশ পরিষ্কার করেন বিকাশ। পরে দোকানের সাটার নামিয়ে দেন। এরপর অনেকক্ষণ কোন সারাশব্দ না পেয়ে সেলুনের অন্য সহকর্মীরা সাটার তুলে বিকাশকে ফ্যানের সঙ্গে ঝুলে থাকতে দেখেন।বিকাশকে সেলুনের ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে পুলিশকে খবর দেন তারা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আশিকুর রহমান জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে বিকাশ আত্মহত্যা করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে