২৩শে আগস্ট, ২০১৯ ইং ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ার অ’বৈধ স্থা’পনা উ’চ্ছেদ করলেন ইউএনও ভ্রা’ম্যমান আদালত অ’ভিযান চালিয়ে দু’টি... ছাত্র-ছাত্রীদের ভোটের মাধ্যমে সেরা শিক্ষক নির্বাচিত স্কুল শিক্ষিকা জয়ন্তী রানী’র হ’ত্যাকারীদের ফা’সির... ভূরুঙ্গামারীতে কিশোরীকে ধ’র্ষণ শেষে হ’ত্যার...

ঠাকুরগাঁওয়ে নৈশকোচের চাপায় মোটরসাইকেল চালক নিহত।

 মোঃ ইলিয়াস আলী । নিজস্ব প্রতিবেদক।  সমকাল নিউজ ২৪

ঠাকুরগাঁও সদর উপজেলার ছোট খোঁচাবাড়ি নামক স্থানে নৈশকোচের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মোটরসাইকেলে থাকা আরেক আরোহী এ সময় আহত হন।

 

সোমবার রাতে ঠাকুরগাঁও সদরের ছোট খোঁচাবাড়ি নামক স্থানে এ ঘটনা ঘটে।

 

নিহত দানেস (৩৮) ঠাকুরগাঁও সদর ঢোলর হাট এলাকার সুরেন্দ্র নাথ বর্মণের ছেলে ও আহত শুবল রায় (৩৫) আকচা ইউনিয়নের বড়ধাম গ্রামের ধন গোপালের ছেলে। স্থানীয়রা এ সময় ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসকে খবর দেয়। ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেল আরোহীর মরদেহ উদ্ধার করে।

 

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মফিদার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন , ‘মোটরসাইকেল আরোহী দিনাজপুর থেকে ঠাকুরগাঁওয়ে আসছিলেন। ছোট খোঁচাবাড়ি নামক স্থানে মোটরসাইকেল স্লিপ করে পড়ে যায়। এ সময় ঢাকা গামী একটি নৈশকোচ মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। এতে মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই মারা যান। আরেকজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে’।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে