১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

ঠাকুরগাঁওয়ে বিএনপি নেতার অবৈধ ইটভাটা বন্ধ করলেন ভ্রাম্যমাণ আদালত।

 মোঃ ইলিয়াস আলী, ঠাকুরগাঁও। সমকালনিউজ২৪

আইন অমান্য করে অবৈধভাবে ইটভাটা পরিচালনা করায় ঠাকুরগাঁওয়ে বিএনপি নেতা আনোয়ার হোসেন লালের ইটভাটা বন্ধ করেছে ভ্রাম্যমান আদালত।

এছাড়াও ইটভাটা মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। বুধবার বিকেলে ঠাকুরগাঁও পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের গোবিন্দনগর এলাকায় অবস্থিত এমএ ব্রিক্স ইটভাটায় অভিযান ভ্রাম্যমান আদালত। ইটভাটার মালিক আনোয়ার হোসেন লাল সদর থানা বিএনপির সভাপতি।

জানা যায়, দীর্ঘদিন ধরে ইটভাটা প্রস্তুত আইনের ২০১৩ সালের ৮-এর ‘খ’ ধারা লঙ্ঘন করে ঠাকুরগাঁও পৌরসভা এলাকায় অবৈধভাবে এমএ ব্রিক্স ইটভাটা পরিচালনা করে আসছিলেন বিএনপি নেতা আনোয়ার হোসেন লাল। এতে করে এলাকার পরিবেশ দুষণ ও আশপাশের কৃষি জমিগুলো ক্ষতিগ্রস্ত হচ্ছিল। এ কারণে বুধবার বিকেলে এমএ বিক্স ইটভাটায় অভিযান চালায় ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমান আদালতের বিচারক সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, আইন অমান্য করে অবৈধভাবে ইটভাটা পরিচালনা করায় ভাটাটি স্থায়ীভাবে বন্ধ করা হয় এবং ভাটার মালিকে জরিমানা করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে