২২শে মে, ২০১৯ ইং ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আখাউড়ায় আইনমন্ত্রীর নিজস্ব অর্থায়নে ইফতার মাহফিল... রংধনু শপিং লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক বাবলু ৫০ কোটি... চাঁদপুরের কৃতি সন্তান অতিরিক্ত পুলিশ সুপার জসিম... চাঁদপুরে কেরোসিনের আগুনে নববধূর মৃত্যু : আটক স্বামী। পত্নীতলায় মালঞ্চ কিন্ডার গার্টেন এন্ড হাইস্কুলের...

ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

 মোঃ ইলিয়াস আলী,ঠাকুরগাঁও সমকাল নিউজ ২৪

ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার দনগাঁ সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ) এর গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।

সোমবার ভোরে এই ঘটনা ঘটে। নিহত যুবকের নাম সুমন (২২)। তিনি হরিপুর উপজেলার ডাঙ্গীপাড়া গ্রামের সফিরুল ইসলামের ছেলে।

এসময় দনগাঁ সীমান্ত থেকে বিএসএফ মাসুদ রানা (২০) নামে অন্য এক যুবককে আটক করে নিয়ে যায়। তিনি ডাঙ্গীপাড়া গ্রামের এনাদুলের ছেলে।জানা যায়, ভোর ৪টার দিকে ১০/১২ জন বাংলাদেশি দনগাঁ সীমান্তের ৩৫৭ নম্বর পিলার সংলগ্ন এলাকা দিয়ে গরু আনার জন্য ভারতে প্রবেশ করেন।

এসময় ভারতের বসতপুর বিএসএফ ক্যাম্পের টহল দল তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে সুমন নিহত হন। তার মরদেহ সীমান্তে জিরো লাইনের এপারে বাংলাদেশের অভ্যন্তরে পড়ে রয়েছে।এসময় বিএসএফ এর হাতে আটক হয় মাসুদ রানা নামে অন্য একজন।

বিজিবি’র ঠাকুরগাঁও ৫০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সামিউন নবী ঘটনার সত্যতা স্বীকার করে আমাদের প্রতিনিধিকে জানান, বিএসএফের এই ঘটনার প্রতিবাদ জানানো হয়েছে ও পতাকা বৈঠকের আহবান জানিয়ে চিঠি পাঠানো হয়েছে। সম্ভবত দুপুর ১২ টায় পতাকা বৈঠক অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে